ব্রাহ্মণবাড়িয়ায় ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবার

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টাকা না দেয়ায় ছেলের ছুরিকাঘাতে প্রাণ গেল বাবা মগল মিয়ার (৫৫)। রোববার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পরই পালিয়েছে ঘাতক ছেলে মনির হোসেন (৩১) ও তার স্ত্রী।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, মগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। গত এক মাস আগে দেশে ফিরেছেন। তার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়। ৩ সন্তানের জনক মনির ছিল অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগ রয়েছে। তিনি বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। নিজে কোনো কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন।

রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল মিয়া। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। মগল মিয়া টাকা দিতে অস্বীকৃতি জানালে ছেলে মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করে। পরে একপর্যায়ে মগল মিয়ার বুকে ছুরিকাঘাত করেন মনির। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

পুলিশ কর্মকর্তা আরও জানান, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে গেছে। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply