হাজার কোটি ভিউজের মাইলফলকে যমুনা টেলিভিশনের ইউটিউব চ্যানেল

|

এক হাজার কোটি ভিউজের অনন্য গৌরব অর্জন করেছে দেশের শীর্ষ সংবাদমাধ্যম যমুনা টেলিভিশনের ইউটিউব চ্যানেল। অর্থাৎ যমুনা টেলিভিশনের মূল ইউটিউব চ্যানেলটির ভিডিও কনটেন্ট দেখা হয়েছে এক হাজার কোটিবার। বর্তমানে যমুনা টেলিভিশনই দেশের একমাত্র ইউটিউব চ্যানেল, যেটির ভিডিও কনটেন্ট দেখা হয়েছে হাজার কোটির বেশিবার।

রোববার (২৩ অক্টোবর) এই মাইলফলক স্পর্শ করে যমুনা। দ্রুততা ও সময়ের বিচারে এই অর্জন একটি রেকর্ড।

২০১৭ সালের ১১ ডিসেম্বর যাত্রা শুরু করে যমুনা টিভি (Jamuna TV) নামের ইউটিউব চ্যানেলটি। বস্তুনিষ্ঠ ও বৈচিত্র্যময় কন্টেন্টের মাধ্যমে দ্রুততম সময়েই দর্শকপ্রিয়তা অজন করে চ্যানেলটি। ৮ মাসেরও কম সময়ে ২০১৮ সালের ৩ আগস্ট স্পর্শ করে ১ লাখের মাইলফলক। পরের বছরই (২০১৯ সালের ৩০ মে) সেটি দশগুণ বৃদ্ধি পায়, ১০ লাখের অভিজাত ক্লাবে প্রবেশ করে যমুনা টেলিভিশন। ২০২০ সালের ১৫ জুলাই ৫০ লাখ সাবস্ক্রাইবের গৌরব অর্জন করে টিম যমুনা। এরপর আসে আরও বড় অর্জন, স্বপ্নের ১ কোটি সাবস্ক্রাইবার! চলতি বছরের ৪ মার্চে যমুনা পৌঁছে এ মাইলফলকে।

মানুষের চাহিদা অনুযায়ী বস্তুনিষ্ঠ কনটেন্ট দেয়ার ধারাবাহিকতাই এমন অর্জনের মূলে বলে মনে করেন যমুনা টেলিভিশনের নিউমিডিয়া এডিটর রুবেল মাহমুদ। দর্শকের জন্য প্রয়োজনীয় ও বৈচিত্র্যময় কনটেন্ট সরবরাহের ধারাবাহিকতা ধরে রাখার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এমন অর্জনের প্রতিক্রিয়ায় যমুনার দর্শক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন যমুনা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহিম আহমেদ। তিনি বলেন, আমরা মানুষের তথ্যের চাহিদা মেটানোর পাশাপাশি বৈচিত্র্যের বিষয়টিতেও গুরুত্ব দিয়ে থাকি। বস্তুনিষ্ঠতা টিম যমুনার সর্বোচ্চ অগ্রাধিকার। আমাদের দর্শক, সাবস্ক্রাইবার ও শুভানুধ্যায়ীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply