নাটোরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে জখম

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর

নাটোরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে কুপিয়ে জখম করেছে এক বখাটে যুবক। ঘটনায় আহত সিরাজ ভুঁইয়াকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) সকাল ১১টার দিকে সদর উপজেলার শ্রীধরপুর গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ওই যুবকের নাম আলামিন। সে শ্রীধরপুর মুচির মোড় এলাকার আবুবক্করের ছেলে।

এদিকে অভিযুক্ত আলামিন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। এ ঘটনায় আলামিনকে অভিযুক্ত করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সিরাজ ভূঁইয়া।

আহতের পরিবার জানায়, কয়েক বছর ধরে আলামিন সিরাজ ভুঁইয়ার মেয়েকে উক্ত্যক্ত করে আসছিল। উক্তত্যের মাত্রা বেড়ে গেলে বখাটের হাত থেকে বাচাতে মেয়েকে বিয়ে দেয় পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে উঠে আলামিন। ভুক্তভোগীর মেয়ে-জামাই বাড়িতে আসলে পুণরায় বিরক্ত করা শুরু করে। বিষয়টি আলামিনের পরিবারকে জানায় মেয়ের পরিবার। এতে আলামিন আরও ক্ষিপ্ত হয়ে গত শনিবার বাড়ির সামনে মেয়েকে উদ্দেশ্য করে অশ্লীল কথাবার্তা বলতে থাকে। এ ঘটনায় ওইদিনই থানায় একটি অভিযোগ করেন ভুক্তভোগী তরুণী। থানায় অভিযোগ করায় সোমবার সকালে আবারও উত্যক্ত করে আলামিন। এ সময় ভুক্তভোগীর বাবা সিরাজ ভূঁইয়া প্রতিবাদ করলে উক্তত্যকারী আলামিন তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফজলুর রহমান মোহসীন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply