মোহনগঞ্জে গলায় রশি পেঁচিয়ে মাকে হত্যার অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার মোহনগঞ্জে মনোয়ারা আক্তার (৪২) নামে এক নারীকে গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে বিরুদ্ধে। সোমবার বিকেল ৪টার দিকে ওই উপজেলার বাহাম গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছেলের নাম মোবারক হোসেন সাগর (২১)। তার বাবার নাম আব্দুস ছাত্তার। ঘটনার পর পরই সাগরকে আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ জানায়, সাগর নেশাগ্রস্ত। সে তার মাকে গলায় রশি পেঁচিয়ে হত্যার পর অসংলগ্ন কথা বলছিল।

নিহত মনোয়ারা আক্তারের ভাই ইউনুস মিয়া জানান, ২০ বছর আগে স্বামীর সাথে বিচ্ছেদ হয় মনোয়ারার। পরে একমাত্র ছেলেকে নিয়েই কাটছিল তার জীবন। গরীব হওয়ায় মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে ছেলেকে খাইয়ে বড় করেছে। কিছুদিন আগে মনোয়ারার ডান হাত অবশ হয়ে যায়। সোমবার বিকেলে বিছানায় শুয়ে থাকা মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে সাগর। পরে এলাকাবাসী পুলিশে খবর দিয়ে পুলিশ গিয়ে সাগরকে থানায় নিয়ে যায়। সাগর নেশাগ্রস্ত তাই কোনো কারণ ছাড়াই সে তার মাকে হত্যা করে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম রাত নয়টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত ছেলে সাগরকে আটক করা হয়েছে। নিহত মনোয়ারার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply