সিরাজগঞ্জে নৌকাডুবিতে মা-ছেলের মৃত্যু

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে বৈরি আবহাওয়ার কারণে এক মর্মান্তিক নৌকাডুবিতে মা ও ছেলের মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৯টায় সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মোহনপুর গ্রাম থেকে পূর্ব মোহনপুরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পূর্বমোহনপুর গ্রামের খোকনের স্ত্রী আয়েশা খাতুন (২৮) ও তার ছেলে আরাফাত হোসেন (২)। 

জানা গেছে, মোহনপুর থেকে নৌকাযোগে পূর্ব মোহনপুরে যাওয়ার পথে বৈরি আবহাওয়ার কারণে নৌকায় থাকায় একই পরিবারের ৬ সদস্যের সবাই ডুবে যান। পরে, স্থানীয় গ্রামবাসী ও বঙ্গবন্ধু (পশ্চিম) থানা পুলিশের সহায়তায় ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়। কিন্তু ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু আরাফাতের। আর, উদ্ধারের পর মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন আরাফাতের মা আয়শা সিদ্দিকা (৩০)।

নৌকাডুবিতে মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু (পশ্চিম) থানার অফিসার ইনচার্জ মোসাদ্দেক হোসেন জানান, রাত ৯টার দিকে মোহনপুরের শিল্পপার্ক এলাকা থেকে লগি-বৈঠাচালিত একটি ছোট্ট নৌকাযোগে আয়েশা খাতুন ও তার দুই বছরের ছেলেসহ মোট ছয়জন পূর্বমোহনপুরে ফিরছিলেন। মাঝপথে ঝড়বৃষ্টির প্রভাবে তীব্র বাতাস শুরু হলে নৌকাটি ডুবে যায়। এ সময় আরাফাত মায়ের কোল থেকে নদীতে পড়ে গিয়ে তাৎক্ষণিক মারা যায়। পরে, স্থানীয়রা আয়েশা খাতুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় মৃতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply