সিত্রাংয়ের প্রভাবে ফরিদপুরে পার্কিং করা বাসের উপর ভেঙে পড়লো বিলবোর্ড

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় সোমবার (২৪ অক্টোবর) রাতে ভয়াবহ সিত্রাংয়ের তাণ্ডবে পার্কিং করে রাখা দুই বাসের উপরে ভেঙে পড়েছে একটি বিশালাকৃতির বিলবোর্ড। সে সময় বাসের ভেতরে থাকা হেলপার নিরাপদে বের হতে পারায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা পৌরসভা প্রান্তের প্রবেশমুখের কাছে স্থানীয় লোকাল রুটে চলাচলকারী বাসগুলো পার্কিং করে রাখা হয়। গত রাতেও বাস পার্কিং করা ছিল। রাত ১১টা থেকে সাড়ে ১১টার দিকে রাস্তার পাশে থাকা বিশাল এক বিলবোর্ড ঝড়ো বাতাসে ভেঙে পড়ে। বিলবোর্ডের নিচে চাপা পড়ে দুইটি বাস। বাসের হেলপার নিরাপদে বেরিয়ে আসতে পারায় হতাহতের ঘটনা ঘটেনি।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন জানান, অপরিকল্পিত ও ঝুঁকিপূর্ণ বিলবোর্ড অপসারণের জন্য আমরা ইতোমধ্যেই হাইওয়ে পুলিশকে নির্দেশনা দিয়েছি। তারা বিষয়টিতে সঠিকভাবে দায়িত্ব পালন করবেন এমনটাই আশা করি। তাছাড়া আমি নিজেও এসব ঝুঁকিপূর্ণ বিলবোর্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে, এর আগেও ভাঙ্গা গোলচত্বর এবং এক্সপ্রেসওয়ের আশেপাশে অবৈধ ও ঝুঁকিপূর্ণ বিলবোর্ড অপসারণ নিয়ে ভাঙ্গা উপজেলা আইনশৃঙ্খলা বাহিনীর মিটিংয়ে আলোচনা হয়। সে সময় স্থানীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন সকল ঝুঁকিপূর্ণ বিলবোর্ড অপসারণের নির্দেশনা দিয়েছিলেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply