সড়ক দুর্ঘটনায় ধর্ষণ মামলার আসামিসহ ২ পু‌লিশ সদস্য নিহত

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের মধুপু‌রে ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় ধর্ষণ মামলার আসামিসহ দুই পু‌লিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হ‌য়ে‌ছেন আরও দু’জন।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দি‌কে মধুপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার গোলাবা‌ড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। নিহতরা হ‌লেন- জামালপুর সদরের নারায়ণপুর পু‌লিশ ফাঁড়ির সদস্য নুরুল ইসলাম ও সো‌হেল রানা এবং ধর্ষণ মামলার আসামি লালন (২৪)। লালন জামালপুর সদ‌রের গজারহাটা গ্রামের আবুল হো‌সে‌নের ছেলে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, ধর্ষণ মামলার আসামির মেডিকেল পরীক্ষা শে‌ষে মাইক্রোবা‌সে করে ঢাকা থে‌কে জামালপুর ফিরছিলেন পুলিশের একটি টিম। প‌থে গোলাবাড়ি এলাকায় এক‌টি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা লাগে মাইক্রোবাসের। তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এক পুলিশ সদস্য ও ধর্ষণ মামলার আসামির মৃত্যু হয়। এ সময় আহত দু’জনকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়। আর একজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

তি‌নি আরও জানান, মঙ্গলবার সকালে নিহত‌দের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া ‌শে‌ষে পুলিশ সদস্যদের মরদেহ যার যার কর্মস্থলে পাঠানো হ‌বে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply