প্রথম ৬ ওভারেই ৪ উইকেট নেই টাইগারদের

|

ছবি: সংগৃহীত

রাইলি রুশোর সেঞ্চুরিতে বাংলাদেশকে ২০৬ রানের টার্গেট দিয়েছে দক্ষিণ আফ্রিকা। শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৪ উইকেটে ৫৯ রান।

সৌম্য-শান্ত শুরুতে ভালো সূচনা করলেও ক্রিজে থিতু হতে পারেননি তারা। দলীয় স্কোর ২৬ এ আউট হয়ে যান সৌম্য সরকার। করেন ৬ বলে ১৫ রান। একই ওভারে ৯ বলে ৯ রান করে অ্যানরিচ নর্টজের বলে বোল্ড হয়ে যান শান্ত। দলীয় ৩৯ রানে দলনেতা সাকিব আল হাসান ১ রান করে নর্টজের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন। আফিফ আউট হন ১ রানে।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ভালো শুরু পায়নি দক্ষিণ আফ্রিকা। প্রথম ওভারেই টেম্বা ভাবুমার উইকেট তুলে নেয় তাসকিন আহমেদ। এরপর চলে কুইন্টন ডি কক আর রাইলি রুশো তাণ্ডব। ৬৩ রান করে ডি কক ফিরলে ভাঙ্গে ১৬৩ রানের জুটি। এর আগে ডি কক তুলে নেয় ক্যারিয়ারের ১৪তম হাফ সেঞ্চুরি। একপাশ আগলে রেখে সেঞ্চুরি তুলে নেন রুশো। ৭ চার আর ৮ ছয়ে ৫৬ বলে খেলেন ১০৯ রানের অনবদ্য ইনিংস। আর তাতেই ৫ উইকেটে ২০৫ রানের বড় সংগ্রহ পায় দক্ষিণ আফ্রিকা।

আজ টাইগার একাদশে ইয়াসির আলির পরিবর্তে জায়গা হয়েছে মেহেদি মিরাজের। প্রোটিয়া একাদশে আসেন স্পিনার শামসি। সিডনিতে সকাল থেকেই ছিল বৃষ্টির হানা। শঙ্কা দেখা দিয়েছিল সময়মত টস হওয়া নিয়ে। পরে টস ঠিকমতো হলেও পুরো ম্যাচেই আছে বৃষ্টির পূর্বাভাস।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply