মাকে ভরণপোষণ না দেয়ায় স্ত্রীসহ সরকারি কর্মকর্তা গ্রেফতার

|

গ্রেফতারকৃত মো. সাইফুল্লাহ ও তার স্ত্রী রুমা।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে মাকে ভরণপোষণ না দেয়ার অভিযোগে সরকারি কর্মকর্তা ও তার স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, ব্যাপারীপাড়া এলাকার মরহুম মুক্তিযোদ্ধা শহিদুল্লাহর ছেলে মো. সাইফুল্লাহ (৪৪) ও তার স্ত্রী রুমা (৩০)।

বুধবার (২৬ অক্টোবর) রাতে শহরের ব্যাপারীপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। মামলার এজাহার থেকে জানা গেছে, জহুরা খাতুনকে তার সন্তান সাইফুল্লাহ ও ছেলের স্ত্রী বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। ভরণপোষণ না দেয়া এবং না খেতে দেয়ারও অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। এসব অভিযোগে বুধবার দুপুরে ছেলে ও ছেলের স্ত্রীর নামে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী জহুরা খাতুন।

জহুরা খাতুন বলেন, আমার শরীর খুব খারাপ। আমার হার্ট ব্লক। ছেলেকে বলার পরও ডাক্তারের কাছে নিয়ে যায় না। ছেলে ও ছেলের স্ত্রী আমাকে ঠিকমতো খেতে দেয় না। আমি কিছু বললে তারা আমাকে মারে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, ঝিনাইদহ প্রাইমারি টিসার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) ইন্সট্রাক্টর সাইফুল্লাহ তার মা জহুরা খাতুনের ভরণপোষণ দেয় না দীর্ঘদিন ধরে। কিছু বললে মারধর ও নির্যাতনের হুমকি দিয়ে আসছিল বলে অভিযোগ এসেছে। এ ঘটনায় মা জহুরা খাতুন গত ১৮ অক্টোবর ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের বিষয়টি আদালতে পাঠালে আদালত মামলা নেয়ার নির্দেশ দেয়। আদালতের নির্দেশে বুধবার থানায় মামলা হলে রাতে অভিযুক্ত ছেলে সাইফুল্লাহ ও তার স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply