অনার্সের পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা দ্বাদশ শ্রেণির ছাত্র

|

আটককৃত শাকিল হোসেন।

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর পাংশা সরকারি কলেজ কেন্দ্রে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অনার্সের পরীক্ষায় অন্য এক পরীক্ষার্থীর প‌রিচয়ে পরীক্ষা দিতে এ‌সে আটক হয়েছে মো. শাকিল হোসেন (২২) না‌মে এক দ্বাদশ শ্রেণির ছাত্র। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তাৎক্ষণিকভাবে জরিমানা করে জেল হাজতে প্রেরণ করা হয়। দণ্ডপ্রাপ্ত শাকিল হোসেন পাংশা সেজপাড়ার সোহরাব উ‌দ্দি‌নের ছে‌লে। ‌সে পাংশার বঙ্গবন্ধু‌ সরকারি ক‌লে‌জের দ্বাদশ শ্রেণির ছাত্র।

শুক্রবার (২৮ অক্টোবর) সকা‌লে ভ্রাম্যমাণ আদালত প‌রিচালনার মাধ্যমে অ‌ভিযুক্ত ওই ছাত্রকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। সেই সাথে তাকে ৫০০ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক দিনের বিনাশ্রম কারাদণ্ডা‌দেশ দেয়া হয়েছে।

পাংশা উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান রুবেল জানান, পাংশা সরকারি কলেজ কেন্দ্রে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ ২০২০ পরীক্ষায় আজ (শুক্রবার) বাংলা সা‌হিত্য বিষ‌য়ের পরীক্ষা ছি‌ল। পরীক্ষা কেন্দ্রে অন্যজ‌নের হয়ে পরীক্ষা দি‌তে এ‌সে শাকিল হোসেন নামের এক যুবক ধরা প‌ড়ে। প‌রে ভ্রাম্যমাণ আদালত তাকে ১ বছরের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। দণ্ডপ্রাপ্ত শাকিল হোসেনের ভাষ্যম‌তে, সে তার বন্ধুর পরীক্ষা দি‌তে এ‌সে‌ছি‌ল।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply