প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার ২

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে দুই যুবক কর্তৃক ধর্ষণচেষ্টার শিকার হয়েছেন মাদরাসা পড়ুয়া (১৪) এক ছাত্রী। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে সকল আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতার দুই যুবককে আদালত হাজির করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার বোদা উপজেলা বড়শয়ী ইউনিয়নের ঘোড়ামারা কলোনি পাড়া এলাকার আব্দুল সিদ্দিকের ছেলে ফিরোজ আলী (২৭) ও একই এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে মারুফ হোসেন (২১)।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে ওই দুই যুবককে আসামি করে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা। পরে মামলার পরপরই বিশেষ অভিযান পরিচালনা করে শুক্রবার সকালে বোদা উপজেলা বড়শশী ইউনিয়নের ঘোড়ামারা কলনিপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগী মাদরাসাছাত্রী মাদরাসায় প্রাইভেট পড়ে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ এলাকা থেকে সন্ধ্যার দিকে বাড়িতে ফিরছিল। এ সময় বোদা উপজেলা বড়শশী ইউনিয়নের সাকাতী পাড়া এলাকায় পৌঁছালে ফিরোজ ও মারুফ নামের ওই দুই যুবক তাকে জোরপূর্বক স্থানীয় এক ব্যক্তির চা বাগানে নিয়ে যায়। পরে সেখানে তারা ওই মাদরাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে ফিরোজ ও মারুফ পালিয়ে যায়। পরে ভুক্তভোগী মাদরাসাছাত্রী বাড়িতে ফিরে মাকে বিষয়টি জানায়। পরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দিনগত রাতে ওই দুই যুবককে আসামি করে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বোদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, শুক্রবার সকালে ওই দুই যুবককে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু বকর সিদ্দিক বলেন, ২২ ধারায় ওই মাদরাসাছাত্রীর জবানবন্দি নেয়া হয়েছে। গ্রেফতারকৃত দুই যুবক তাদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। শুক্রবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply