চুল কাটাতে গিয়ে নিখোঁজ, ২২ বছর পর বাড়ি ফিরলেন সাদেক

|

সাদেক বিশ্বাস।

ঝিনাইদহ প্রতিনিধি:

মায়ের কাছ থেকে ১০০ টাকা নিয়ে চুল কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন সাদেক বিশ্বাস। কিন্তু আর ফেরেননি তিনি। সেই সাদেক সম্প্রতি বাড়িতে ফিরেছেন ২২ বছর পর। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খোর্দ্দ ধোপাদী গ্রামের মহর আলী বিশ্বাসের ছেলে সাদেক। ২২ বছর পর ফিরে এলেও বাবা-মাকে আর পাননি তিনি। তারা দুজনের মারা গেছেন। তবে এতো বছর পর সাদেককে ফিরে পেয়ে খুশি স্বজনরা।

পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, ২২ বছর আগে পার্শ্ববর্তী চৌগাছা বাজারে চুল কাটাতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন সাদেক। মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন তিনি। তবে কথা বলতে পারতেন। নিখোঁজ হওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

এরপর হঠাৎ স্থানীয় এক সংবাদকর্মীর মাধ্যমে পরিবারের সদস্যরা জানতে পারেন, সাদেক বাগেরহাটের মোরেলগঞ্জ থানায় আছে। শুক্রবার (২৯ অক্টোবর) সকালে পরিবারের সদস্যরা সাদেককে নিতে রওনা দেন মোরেলগঞ্জে। সেখানে গিয়ে তারা সাদেককে শনাক্ত করলে মোরেলগঞ্জ থানার ওসি সাদেককে তার পরিবারের কাছে হস্তান্তর করেন। সাদেকও তার পরিবারের সদস্যদের চিনতে পেরেছেন।

সাদেকের ভাই দাউদ হোসেন জানান, ২২ বছর পর হারানো ভাইকে পেয়ে আমরা খুবই খুশি। এখন তার চিকিৎসা করানো হবে। সাদেকের জন্য তারা অনেক কষ্ট করেছেন। বাবা ও মা মৃত্যুর আগেও সাদেকের কথা বলতেন, কিন্তু তারা সাদেককে দেখে যেতে পারলেন না।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply