নেলসনের জোড়া গোলে ফরেস্টকে ৫ গোলে উড়িয়ে শীর্ষে আর্সেনাল

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে নটিংহ্যাম ফরেস্টকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে আর্সেনাল। রিস নেলসনের জোড়া গোলে ঘরের মাঠে বড় জয় পায় গানাররা। পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার পথে একটি করে গোলের দেখা পেয়েছেন মার্টিনেলি, থমাস পার্টি ও মার্টিন ওডেগার্ড।

একদিকে প্রিমিয়ার লিগ টপারের লড়াইয়ে থাকা আর্সেনাল। অন্যদিকে, পয়েন্ট টেবিলের তলানিতে আছে নটিংহ্যাম ফরেস্ট। এমিরেটসে নিজেদের মোমেন্টাম ধরে রেখে ৫ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। সাকার অ্যাসিস্ট থেকে স্বাগতিকদের ১-০ গোলের লিড এনে দেন গ্যাব্রিয়েল মার্টিনেলি। মুহুর্মুহু আক্রমণ চালিয়েও প্রথমার্ধে গোলের ব্যবধান আর বাড়াতে পারেনি গানাররা। ন্যূনতম লিড নিয়ে বিরতিতে যায় মিকেল আর্টেটার দল। তখনও বোঝা যায়নি দ্বিতীয়ার্ধে কী হতে যাচ্ছে।

ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধের শুরুতেই ৩ মিনিটের ব্যবধানে দুই গোল করে স্কোর লাইন ৩-০ করেন বুকায়ো সাকার ইনজুরিতে দলে আসা রিস নেলসন। ৫৭ মিনিটে নেলসনের অ্যাসিস্ট থেকেই আরও একবার দলকে এগিয়ে দেন হোল্ডিং মিডফিল্ডার থমাস পার্টি। আর ৭৮ মিনিটে মার্টিন ওডেগার্ডের গোলে ৫-০ ব্যবধানের জয় নিশ্চিত হয় আর্সেনালের। এই জয়ে ম্যান সিটিকে টপকে শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে গানাররা।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply