পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

|

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. মামুন হাওলাদারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের স্তরভিটাবাড়িয়া আজহারিয়া দাখিল মাদরাসার নিকট এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যাকারীরা কুপিয়ে মামুনের চেহারা বিকৃত করে এবং বাম পা বিচ্ছিন্ন করে অদূরে ব্রিজের নিচে ফেলে যায়। এছাড়া ইউপি সদস্যের সঙ্গী মোটরসাইকেল চালক সজলকেও পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান। তবে হত্যাকাণ্ড কারা ঘটিয়েছে তা এখন পর্যন্ত নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে ভাণ্ডারিয়ার ভিটাবাড়িয়া ইউনিয়নের উপর দিয়ে কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন মামুন। পথিমধ্যে উত্তর ভিটাবাড়ি আজহারিয়া দাখিল মাদরাসা অতিক্রম করে কিছুদূর দক্ষিণে পৌঁছানোর পর দুর্বৃত্তরা তার গতিরোধ করে কুপিয়ে হত্যা করে। পরে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক সজলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।

এ বিষয় জানতে পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে তিনি জানিয়েছেন, তদন্ত ছাড়া এ বিষয় কিছু বলা যাবে না।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply