সিকান্দার সুলতান, আমি আপনাকে অবশ্যই আদালতে দাঁড় করাবো: ইমরান খান

|

লং মার্চে বক্তব্যরত ইমরান খান।

লং মার্চ থেকেই পাকিস্তানের প্রধান নির্বাচন কমিশনারের প্রতি হুঁশিয়ারি দিলেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ নেতা ইমরান খান। এদিন, প্রধান নির্বাচন কমিশনার সিকান্দার সুলতানের বিরুদ্ধে ১ হাজার কোটি রুপির মানহানি মামলার ঘোষণা দেন তিনি। খবর ইন্ডিয়া টিভির।

তোষাখানা ইস্যুতে ইমরানের সততা নিয়ে প্রশ্ন তোলায় এমন সিদ্ধান্ত বলে জানান তিনি।

সোমবার (৩১ অক্টোবর) চতুর্থ দিনের মতো ইমরানের নেতৃত্বে লং মার্চ কর্মসূচিতে অংশ নেয় পিটিআই নেতাকর্মীরা। কামোকে থেকে শুরু হয় তাদের পদযাত্রা। দলের পক্ষ থেকে জানানো হয়, হায়দ্রাবাদ, সুকুর ও মুলতান হয়ে রাজধানীর পথে যাত্রা করবে ইমরানের বহর। যা আগামী শুক্রবার পৌঁছাবে ইসলামাবাদে। সারা দেশ থেকে পদযাত্রার মাধ্যমে রাজধানীর সমাবেশে জড়ো হবেন পিটিআই কর্মীরা।

সোমবার দেয়া ভাষণে ইমরান বলেন, জোর করে ক্ষমতায় টিকে থাকা যায় না। তার বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ প্রমাণে সরকারের প্রতি চ্যালেঞ্জ জানান তিনি।

পাকিস্তানের বিরোধী নেতা ইমরান খান আরও বলেন, আদালতে যখন প্রমাণিত হবে আমি অবৈধ কিছু করেছি, রায়ের অপেক্ষা করবো না। সরে যাবো। তবে সিকান্দার সুলতান, আমি আপনাকে অবশ্যই আদালতে দাঁড় করাবো। এবং ক্ষতিপূরণের অর্থ আদায় করবো। যাতে ভবিষ্যতে অন্যপক্ষের উস্কানিতে কারও সুনাম ধ্বংসের পায়তারা না করেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply