বিদায় নিশ্চিত জেনে মাঠে নামছে বার্সা; বায়ার্ন-ইন্টারের আনুষ্ঠানিকতার ম্যাচ

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের লড়াইয়ে আজ ভিক্টোরিয়া প্লাজেনের বিপক্ষে লড়বে আসর থেকে বিদায় নিশ্চিত হওয়া বার্সেলোনা। একই গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে বায়ার্ন মিউনিখের আতিথ্য নেবে ইন্টার মিলান। আর গ্রুপ-এ’তে লিভারপুল লড়বে নাপোলির বিপক্ষে। সবগুলো ম্যাচ শুরু হবে রাত ২টায়।

এরইমধ্যে আসরের শেষ ষোলো নিশ্চিত করেছে দু’দলই। যেখানে ১৫ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে নাপোলি। আর ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। গ্রুপ পর্বের প্রথম লড়াইয়ে নাপোলির মাঠে ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছিল ইংলিশ ক্লাবটি। তবে সবশেষ ম্যাচে ডাচ ক্লাব আয়াক্সের বিপক্ষে ৩-০ গোলের জয়ে দারুণ আত্মবিশ্বাসী অল রেডস শিবির। তবে লিগে রীতিমতো হতশ্রী চেহারা ইয়্যুর্গেন ক্লপ শিষ্যদের। এদিকে গ্রুপে নিজেদের শেষ ম্যাচে রেঞ্জার্সকে ৩-০ ব্যবধানে হারিয়েছে নাপোলি। সব মিলিয়ে টানা ২১ ম্যাচ অপরাজিত ইতালিয়ান জায়ান্টরা।

এদিকে গ্রুপ-সি’র হাইভোল্টেজ ম্যাচে ইন্টার মিলানকে আতিথ্য দেবে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। বার্সেলোনার বিদায় নিশ্চিত করে এরইমধ্যে শেষ ষোলো নিশ্চিত করেছে এই দুই ক্লাব। যেখানে নিজেদের সবশেষ ম্যাচে বার্সেলোনাকে ৩-০ গোলে হারিয়েছে বায়ার্ন। আর গ্রুপে দু’দলের প্রথম লড়াইয়ে ইন্টারের বিপক্ষে ২-০ গোলের জয় ছিল জার্মান জায়ান্টদের। ১৫ পয়েন্ট নিয়ে সি-গ্রুপের শীর্ষে অবস্থান দলটির। বিপরীতে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান। ইনজুরির কারণে এই ম্যাচে রোমেলু লুকাকুর সার্ভিস মিস করবে দলটি।

আরও পড়ুন: কাতার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন পল পগবা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply