পাবনায় ইজিবাইক চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার আতাইকুলায় ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৩টি চোরাই ইজিবাইক জব্দ করা হয়। পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। সোমবার রাতে পাবনা ও নাটোর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইজিবাইক জব্দ ও জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনার ঈশ্বরদী উপজেলার চররুপপুর গ্রামের রিংকু খাঁ (৩০), আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের স্বপন শেখ (৩৭), নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দাড়িকুশি গ্রামের জহুরুল ইসলাম (৩২), একই উপজেলার খাকসা গ্রামের মিনহাজ আলী (৩০) ও দাড়িকুশি দূর্গাপুর গ্রামের রানা হোসেন (২৬)।

পুলিশ সুপার জানান, আতাইকুলা থানার গাঙ্গোহাটি কদমতলী গ্রামের জুয়েল রানা গত ১১ অক্টোবর দুপুরে বনগ্রাম বাজার বাসস্ট্যান্ডে তার ইজিবাইক রেখে হোটেলে দুপুরের খাবার খেতে যান। খাওয়া শেষে এসে দেখেন তার ইজিবাইকটি নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে পালিয়ে গেছে। অনেক খোঁজাখুঁজি করে ইজিবাইক না পেয়ে এ ঘটনায় ভুক্তভোগী জুয়েল রানা বাদী হয়ে আতাইকুলা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল বনগ্রাম বাজার বাসস্ট্যান্ড এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে প্রথমে অভিযুক্ত রিংকু খাঁকে (৩০) গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর দারিকুসি নামক স্থানে অভিযুক্ত জহুরুল ইসলামের হেফাজতে থাকা চুরি যাওয়া ইজিবাইকসহ আরও চোরাই দুটি ইজিবাইক জব্দ করা হয়।

এ সময় চুরির ঘটনার সাথে জড়িত জহুরুল, মিনহাজ, রানা ও স্বপনকে আটক করা হয়। পরে বাকি দু’টি ইজিবাইকের মালিক থানায় গিয়ে তাদের ইজিবাইক শনাক্ত করেন। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত ৫ জনকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply