কলেজছাত্রকে তুলে নেয়ার অভিযোগ সহপাঠীদের বিরুদ্ধে

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার বারহাট্টায় কথা-কাটাকাটির জেরে মো. রিপন মিয়া (১৬) নামের এক কলেজছাত্রকে পেটানোর পর কলেজের গেট থেকে তুলে নেয়ার অভিযোগ উঠেছে সহপাঠীদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে ওই উপজেলার বাউসি অর্ধচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী মো. রিপন মিয়া ওই উপজেলার বাউসি ইউনিয়নের পূর্বদত্তখিলা গ্রামের মো. মন্তাজ উদ্দিনের ছেলে। সে বাউসি অর্ধচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

কলেজছাত্র রিপনের পিতা মো. মন্তাজ উদ্দিন জানান, গত সোমবার আমার ছেলের সাথে বারহাট্টা সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সালাম মিয়ার ছেলে আশিকুর রহমান ইমনের কথা কাটাকাটি হয়। ইমন আমার ছেলের সাথে একই কলেজে পড়ে। সে এবার এইচএসসি পরীক্ষার্থী। কিন্তু তখন বিষয়টি আমরা তেমন গুরুত্ব দেইনি। কিন্তু আজকে (মঙ্গলবার) আমার ছেলে রিপন কলেজ থেকে বের হয়ে সামনের দিকে আসলে ইমন ও আরও ১০/১২ জন ছেলে আমার ছেলেকে জোর করে অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানের দিকে নিয়ে যায়। পরে সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ লুৎফল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রিপন নামে এক কলেজছাত্রকে অপহরণের একটা অভিযোগ পেয়েছি। অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছাত্রটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply