পাংশায় পিটিয়ে দলিল লেখকের হাত ভেঙে দেয়ার অভিযোগ

|

রাজবাড়ি প্রতিনিধি:

রাজবাড়ির পাংশায় সাব-রে‌জি‌স্ট্রি অ‌ফিসের দুই দ‌লিল লেখ‌ককে পি‌টি‌য়ে আহত করার অ‌ভি‌যোগ উঠেছে উপ‌জেলা ভাইস চেয়ারম্যান ও দ‌লিল লেখক স‌মি‌তির সভাপ‌তি জালালউদ্দিন বিশ্বা‌সের বিরু‌দ্ধে।

সোমবার (১ ন‌ভেম্বর) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে সাব রে‌জি‌স্ট্রি অ‌ফি‌স সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত অবস্থায় দ‌লিল লেখক অতুল চন্দ্র সরকারকে পাংশা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়। এছাড়া প্রাথ‌মিক চি‌কিৎসা নি‌য়ে বাড়ি ফি‌রে‌ছেন আরেক আহত দলিল লেখক সাইফুল ইসলাম।

অ‌ভি‌যুক্ত জালালউ‌দ্দিন বিশ্বাস পাংশা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান। এবং তি‌নি উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও পাংশা দলিল লেখক সমিতির সভাপতি।

চি‌কিৎসাধীন অতুল চন্দ্র সরকারের অভিযোগ, দীর্ঘদিন ধ‌রেই তি‌নিসহ বেশ ক‌য়েকজন‌কে দ‌লি‌ল লেখার সময় সরকারী ফি এর অ‌তি‌রিক্ত টাকা নি‌তে চাপ দেয়া হ‌চ্ছিলো। কিন্তু তারা সে‌টি কর‌ছি‌লেন না। যার কার‌ণে স‌মি‌তির মাধ্যমে তাদের বিরু‌দ্ধে ব্যবস্থা নেবার ঘোষণা দেয়া হয়।

অতুল আরও বলেন, মঙ্গলবার সকা‌লে পাংশা দলিল লেখক সমিতির সভাপতি ও উপ‌জেলা ভাইস চেয়ারম্যান জালালউদ্দিন বিশ্বাস এ‌সে আমাকে ব‌লেন, তুই এ‌তো‌দিন টাকা জমা দিস নাই কেন? আজ থে‌কে দি‌বি, কোথা থে‌কে দি‌বি জা‌নি না। এ সময় আমি অ‌তি‌রিক্ত টাকা দি‌তে অস্বীকৃ‌তি জানা‌লে জালালবিশ্বাস আমাকে ঘু‌ষি মা‌রেন। এরপর চে‌য়ার দি‌য়ে এলোপাতাড়িভা‌বে মে‌রে জখম ক‌রেন। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করবো।

এদিকে, অভিযোগ অস্বীকার করে দ‌লিল লেখক সমি‌তির সভাপ‌তি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস জানান, প্রায় শতা‌ধিক দ‌লিল লেখক রয়েছে তার সমিতিতে। সবাই এক দিকে আর অতুল চন্দ্র অন্য দিকে। মঙ্গলবার সকা‌লে দ্রুত গ‌তি‌তে বে‌রিয়ে গি‌য়ে মোটর সাই‌কেল নি‌য়ে যে‌তে গি‌য়ে প‌ড়ে জখম হন অতুল। আমাকে হেনস্থা করতেই এক‌টি পক্ষ ষড়যন্ত্র ক‌রে মিথ্যা কথা ছড়া‌চ্ছে। মার‌ধর করা বা দ‌লিল থেকে সরকারী ফি এর অ‌তি‌রিক্ত টাকা নেবার বিষয়‌টি সত্য না।

পাংশা মডেল থানার ও‌সি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, রে‌জি‌স্ট্রি অ‌ফি‌সের দি‌কে এক‌টি ঘটনা ঘ‌টে‌ছে, এম‌ন সংবাদ শু‌নে পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছি‌লো। পরে সাব রে‌জিস্ট্রারের সা‌থে আমি কথা বলেছি। ত‌বে কোনো ঘটনারই সত্যতা পাইনি। এমন‌কি এখন পর্যন্ত কেউ কোনো অ‌ভি‌যোগও কেউ ক‌রে নাই।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply