টঙ্গীর বস্তিতে পুলিশের অভিযান; ধাওয়া-পাল্টাধাওয়ায় আহত ৭ পুলিশ সদস্য

|

ঘটনাস্থলের ছবি

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের টঙ্গীর হাজী মাজার বস্তি এলাকায় এক অভিযান পরিচালনাকালে জিএমপি মেট্রোপলিটন (ডিবি) পুলিশের সাথে বস্তিবাসীর ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে ডিবি পুলিশের ওসিসহ ৭ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (১ নভেম্বর) রাত ১০টার দিকে হাজী মাজার বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওসি ফরিদ হোসেন, এসআই পরিমল, এসআই বিল্লাল, এসআই ইব্রাহিম, কনস্টেবল মো. সোহাগ মিয়া, মো. রমজান মিয়া ও আফরোজা আক্তার।

আহত ডিবির ওসি ফরিদ হোসেন জানান, সন্ধ্যা ৭টার দিকে দিকে টঙ্গীর কেরানির টেক বস্তি এলাকা থেকে একজনকে ১৫ পুরিয়া হিরোইনসহ আটক করে ডিবি পুলিশ। তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে টঙ্গী বাজার হাজী মাজার বস্তির এক মাদক ব্যবসায়ীকে আটক করা হলে রাত ১০টায় স্থানীয় আওয়ামী লীগ নেতা মোমেন মিয়া তার দলবল নিয়ে ডিবি পুলিশের উপর হামলা চালান।

এরপর, রাত সাড়ে ১০টায় ওসি ফরিদ হোসেনসহ আহত ডিবি সদস্যদের মাজার বস্তির কল্যাণ সমিতি অফিসে আটক করে র‍্যাবের দুই কর্মকর্তাকে খবর দিলে, র‍্যাব সাথে সাথে ঘটনাস্থলে যান। সেখানে র‍্যাব সদস্যরা ডিবি সদস্যদের আইডি কার্ড দেখতে চান। কিন্তু, আহত পুলিশ সদস্যরা তাৎক্ষণিক তাদের আইডি কার্ড দেখা না পারায় র‍্যাব সদস্যদের সাথে তাদের আরেক দফা হাতাহাতি হয়।

খবর পেয়ে টঙ্গী (পশ্চিম) থানার সেকেন্ড অফিসার শুভ মণ্ডল ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে টঙ্গী (পশ্চিম) থানার ওসি মো. শাহ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনা জানার পরপরই আমিসহ আমার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় ডিবি পুলিশের ওসিসহ মোট ৭জন আহত অবস্থায় টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় এখনও পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে। বস্তিতে অভিযান এখনও চলছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply