টুইটার থেকে বিদায় নিয়েছেন অ্যাম্বার, নেপথ্যে কি সাবেক প্রেমিক ইলন মাস্ক?

|

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারের মালিক এখন ইলন মাস্ক। টুইটার তার আয়ত্ত্বে যাওয়ার পর থেকেই নানা বিতর্ক শুরু হয়েছে। এরই মধ্যে অনেক তারকাই তাদের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন। আর সেই তালিকায় এবার যুক্ত হলো এই ধনকুবেরের সাবেক প্রেমিকা অ্যাম্বার হার্ডের নাম। খবর এনডিটিভির।

বিষয়টি প্রথম নজরে আসে দ্যাট আমব্রেলা গাই নামে পরিচিত ইউটিউবার ম্যাথিউ লুইসের। তিনি টুইটারে লেখেন, অ্যাম্বার হার্ডের টুইটার অ্যাকাউন্টটি ডিলিট হয়ে গেছে। সাথে একটি স্ক্রিনশটও শেয়ার করেন ম্যাথিউ। সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট সার্চ দিলে লেখা ভেসে আসছে, ‘এই অ্যাকাউন্টের কোনো অস্তিত্ব নেই’।

অবশ্য ঠিক কবে বা কেনো টুইটার থেকে সরে গেছেন অভিনেত্রী তা জানা যায়নি। অনেকের ধারণা, সাবেক প্রেমিকের আওতায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি চলে যাওয়ায় সেখান থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অ্যাম্বার।

২০১৬-২০১৮ সালে ইলন মাস্কের সাথে সম্পর্ক ছিল অ্যাম্বারের। তার আগেই অবশ্য জনি ডেপের সাথে বিচ্ছেদ হয় অভিনেত্রীর। চলতি বছরে জনি ডেপের সাথে একটি মানহানি মামলায় হেরে যান অ্যাম্বার। ফলে আদালতের নির্দেশে অভিনেতাকে ১০.৩৫ মিলিয়ন মার্কিন ডলার দিতে হয় তাকে। এরপর থেকেই ফের আলোচনায় উঠে আসেন অ্যাম্বার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply