জয়পুরহাটে নির্বাচনে পরাজিত হয়ে ক্ষোভে এসি খুলে নিলেন সাবেক চেয়ারম্যান

|

জয়পুরহাট প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হেরে যাওয়ার ক্ষোভে ইউপি কার্যালয়ের নিজ রুমে লাগানো এসি খুলে নিয়ে গেছেন ইউপি চেয়ারম্যান। জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলসীগঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হাইকুল ইসলামের (লেবু মোল্লা) বিরুুদ্ধে এমন অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে এসি খুলে নেয়ার ঘটনা ঘটে।

এর আগে বুধবার ক্ষেতলাল উপজেলার তুলসীগঙ্গা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাইকুল ইসলাম (লেবু মোল্লা) নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন। কিন্তু তিনি বিজয়ী হতে পারেননি। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বজলুর রহমান খান এর কাছে পরাজিত হন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, লেবু মোল্লা চেয়ারম্যান থাকা অবস্থায় ২০১৯ সালে তার নিজ রুমকে শীতাতপ নিয়ন্ত্রিত করার জন্য এসি লাগান। এবার নির্বাচনে পরাজিত হয়ার কারণে শ্রমিক এনে এসি খুলে বাড়ি নিয় যান।

ইউনিয়ন পরিষদের এসি খুলে নেয়ার খবর শুনে পরিষদ এলাকায় বিকেলে মানুষের ভিড় জমে। এ সময় স্থানীয় কয়েকজন বলেন, ইউনিয়ন পরিষদে লাগানো এসি সরকারি টাকায় কেনা। তাহলে এই এসি কেন খুলে নিয়ে যাবে। এভাবে নিয়ে যাওয়া মানে চুরি করা। দিনেদুপুরে কেন পরিষদের এসি চুরি করে নিয়ে গেল। আমরা এর বিচার চাই।

এ বিষয়ে হাইকুল ইসলাম (লেবু মোল্লা) বলেন, ওই এসি আমার ব্যক্তিগত টাকায় কেনা যার জন্য আমি খুলে নিয়ে এসেছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply