আশুলিয়া প্রেসক্লাবের ১৮ সাংবাদিকের পদত্যাগ

|

স্টাফ করেসপন্ডেন্ট, সাভার:

বর্তমান কমিটির নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৮ জন সংবাদকর্মী একযোগে পদত্যাগ করেছেন।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে প্রেসক্লাবের দফতর সম্পাদক মনির মন্ডলের কাছে এ পদত্যাগ পত্র তুলে দেয়া হয়।

পদত্যাগ করা সদস্যরা হলেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদুল্লাহ্ মুন্সী (যায়যায় দিন), সাবেক সাধারণ সম্পাদক লাইজু আহমেদ চৌধুরী (মোহনা টিভি), সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু (জাগো নিউজ ও যমুনা টেলিভিশন) লোকমান হোসেন খোকা চৌধুরী (দেশ রূপান্তর), জাহিদ হাসান সাকিল (এটিএন নিউজ ও কালেরকন্ঠ), ওমর ফারুক (আলোকিত কন্ঠ), শাহিনুর রহমান শাহিন (দেশটিভি ও খোলা কাগজ), জাহাঙ্গীর আলম রাজু (আমাদের কণ্ঠ), শফি মাহমুদ (ডিবিসি), রাকিব হাসান জিল্লু (সময়ের আলো), অপু খন্দকার (ভোরের ডাক), সোহেল রানা (বণিকবার্তা), আবুল হায়াত বাচ্চু (দেশবার্তা), রিফাত মেহেদী (আজকের পত্রিকা) মাহিদুল ইসলাম মাহিদ (ঢাকা পোস্ট), আব্দুল্লাহ আল ওয়াহিদ (মাই টিভি), আব্দুল কাইয়ুম (যুগের কণ্ঠস্বর) ও সীমা আক্তার ছোয়া (বাংলাদেশের খবর)।

আশুলিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পদত্যাগকারী লাইজু আহমেদ চৌধুরী বলেন, গত দুই বছর ধরে প্রেসক্লাবের বর্তমান কমিটি গঠনতন্ত্রকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে আসছে। ভোটের রাজনীতি করতে ও পেশী শক্তি বজায় রাখতে অপরাধীদের প্রেসক্লাবের সদস্য করছেন। বারবার প্রতিবাদ করলেও তারা কর্ণপাত না করায় পদত্যাগ করতে বাধ্য হয়েছি।

আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বলেন, পদত্যাগের বিষয়টি আমি শুনেছি। এখনো বিস্তারিত জানি না।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply