আখাউড়ায় ট্রেনের টিকিট কালোবাজারির দায়ে চার যুবককে জরিমানা

|

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে টিকিট কালোবাজারির দায়ে ট্রেনের টিকিটসহ চার যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চার যুবককে অর্থ দণ্ডাদেশ দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী এ দণ্ডাদেশ দেন।

রোববার (নভেম্বর) সকালে আখাউড়া রেলওয়ে স্টেশনের কাউন্টারের সামনে ট্রেন যাত্রীদের কাছে টিকিট বিক্রয়ের সময় হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন, আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের চিহ্নিত টিকিট কালোবাজারি স্বপন খলিফা, হিরন, রানা ও বাদশা।

আখাউড়া রেলওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার যমুনা নিউজকে জানান, একটি কালোবাজারি চক্র ট্রেনের টিকিট অবৈধভাবে চড়া দামে রেলস্টেশন ও এর আশপাশে প্রকাশ্যে বিক্রি করে আসছিল। সকালে আন্তঃনগর উপকূল ট্রেন যাত্রীদের কাছে বিক্রির সময় স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে ৮৫ আসনের ৫০টি টিকিটসহ ওই চারজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অর্থ দণ্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। আখাউড়া রেলওয়ে স্টেশনে টিকিট কালোবাজারি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply