সিরাজগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে নিহত ২

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের সলঙ্গায় বাস-নছিমন মুখামুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নছিমনের আরও ৬ যাত্রী। রোববার (৬ নভেম্বর) বিকেল সারে ৫টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার দবিরগঞ্জ বাজারের পাশে ন্যাশনাল ট্রাভেলস নামের একটি বাসের সঙ্গে গরুবাহী একটি পিকাপের মুখোমুখি এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা জেলার চাটমোহর উপজেলার শাহিকোলা গ্রামের সেরু খাঁর ছেলে ঠান্ডু মিয়া (৪৫) ও একই গ্রামের আতাহার প্রামানিকের ছেলে আব্দুস সামাদ (৪০)। তবে আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

উল্লাপাড়া হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউল আলম জানান, ঘটনার সময় রাজশাহী থেকে ন্যাশনাল ট্রাভেলস নামের বাসটি ঢাকায় যাচ্ছিল। সলংগা হাট থেকে গরু বোঝায় করে একটি পিকাপ রাজশাহী যাবার পথে দবিরগঞ্জ নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’জন মারা যান। আহত ৬ জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করার জন্য পাঠানো হয়েছে। এ সময় কয়েকটি গরু গুরুতর আহত হয়েছে। প্রাণিসম্পদ কর্মকর্তাকে জানানো হয়েছে দ্রুত গরুর চিকিৎসা প্রদানের জন্য ব্যবস্থা নিতে। বাস আর নছিমনটি পুলিশ হেফাজতে নেয়া হচ্ছে। এ ঘটনায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply