যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর খর্বাকৃতি পরিবারের পাশে দাঁড়ালেন আখাউড়া ইউএনও

|

আখাউড়া প্রতিনিধি:

যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরে সংবাদ প্রচারের পর আখাউড়া পৌর সদরের দেবগ্রামের খর্বাকৃতি প্রতিবন্ধী পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। রোববার (৬ নভেম্বর) দুপুরে তিনি মজিবুর রহমানের বাড়িতে যান।

গত শুক্রবার আখাউড়ার খর্বাকৃতি পরিবারটি নিয়ে যমুনা টেলিভিশনে সংবাদ প্রচার করা হয়। পাশাপাশি রোববার প্রকাশিত দৈনিক যুগান্তরে ‘আখাউড়ায় এক পরিবারে পাঁচ জন খর্বাকৃতি; প্রতিবন্ধী সন্তানদের নিয়ে বিপাকে বাবা’ সাহায্যের আবেদন শিরোনামে সংবাদ প্রকাশ করে দৈনিক যুগান্তর। খবরটি দৃষ্টিগোচর হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলমের নির্দেশে খর্বাকৃতি প্রতিবন্ধী মজিবুর রহমানের বাড়িতে যায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অগ্যংজাই মারমাসহ উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা মো. নূরুল ইসলাম চৌধুরী। এ সময় তারা সরেজমিনে পরিদর্শন করেন এবং মজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। অভাব-অনটন দূর করতে তাকে সহায়তার আশ্বাস প্রদান করেন ইউএনও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা বলেন, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনে প্রচারিত খবরটি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম মহোদয়ের দৃষ্টিগোচর হয়। তার নির্দেশেই খর্বাকৃতি প্রতিবন্ধী মজিবুর রহমানের বাড়িতে গিয়ে সরেজমিনে খোঁজ খবর নেয়া হয়। মজিবুর রহমানের চাহিদা অনুযায়ী বিষয়টি ডিসি স্যারকে অবিহিত করা হবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তাকে তার বাড়িতে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন খর্বাকৃতি পরিবারের কর্তা মজিবুর রহমান। তিনি বলেন, তাকে অর্থ সহায়তা প্রদান ও ঘর সংস্কারের আশ্বাস প্রদান করেন ইউএনও স্যার। এ সময় তিনি দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply