নরসিংদীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে গৃহবধূ লাভলী বেগমকে (৩০) হত্যার দায়ের তার স্বামী সুজন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে ফরিদপুর সদর উপজেলার আটরশি দরবার শরীফ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সুজন রায়পুরা উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে এবং নিহত লাভলী বেগম একই উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন এ তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন জানান, গ্রেফতারকৃত সুজন মিয়ার সাথে লাভলী বেগমের ১৩ বছর পূর্বে বিবাহ হয় এবং তাদের সংসারে দুটি মেয়ে সন্তান রয়েছে। গত ৭ বছর পূর্বে সুজন মিয়া বিদেশ যায় এবং ২ মাস পূর্বে সে দেশে ফিরে আসে। বিদেশে গিয়ে সে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত এবং ঋণগ্রস্ত হয়ে পড়ে। সুজন মিয়া তার স্ত্রী লাভলী বেগম মোবাইলে অন্য ছেলের সাথে কথা বলতো বলে সন্দেহ করতে থাকে। এ বিষয় নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। এরপর গত ৫ নভেম্বর রাতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পরকীয়া নিয়ে ঝগড়া বিবাদ হলে এক পর্যায়ে সুজন তার স্ত্রী লাভলী বেগমকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর পুলিশ সোমবার রাতে ফরিদপুরে আটরশি দরবার শরীফ থেকে সুজনকে গ্রেফতার করে। এ ঘটনায় লাভলী আক্তারের মা বাদী হয়ে সুজনসহ তিনজনের বিরুদ্ধে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত সুজন মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদ তার স্ত্রী লাভলী বেগমকে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছে। পরে দুপুরে আসামি সুজনকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply