চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন মেসির সতীর্থ লো সেলসো

|

আর মাত্র কয়েক দিন বাকি। কাতারে বসছে ফুটবল মহাযজ্ঞের ২২ তম আসর। এ বিশ্বকাপের আগে চোটের হিড়িক লেগেছে। একের পর এক তারকা ফুটবলার চোটে পড়ে ছিটকে যাচ্ছেন বিশ্বকাপ থেকে। সম্প্রতি চোটে বিশ্বকাপ শেষ হয়েছে ফরাসি মিডফিল্ডার পল পগবার। এরপর চোটে পড়ার দুঃসংবাদ দেন বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। সে তালিকায় এবার যুক্ত হলেন লিওনেল মেসির আর্জেন্টাইন সতীর্থ জিওভান্নি লো সেলসোও।

ভিয়ারিয়ালে ধারে খেলতে যাওয়া এই টটেনহাম মিডফিল্ডার হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন। গত রোববার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচে প্রথমার্ধের ২৫ মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়েন লো সেলসো। আর এই চোট এবারের বিশ্বকাপ থেকে কেড়ে নিলো এ আর্জেন্টাইন তারকাকে।

ভিয়ারিয়ালে ধারে খেলতে আসার পর গত মৌসুমের শেষ ভাগে দারুণ খেলেছেন লো সেলসো। ‘হলুদ সাবমেরিন’দের চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে খেলার পথেও দারুণ অবদান ছিল তার। শেষ চারে খেলার পথে জুভেন্টাস ও বায়ার্ন মিউনিখের মতো দলকে হারিয়েছিল ভিয়ারিয়াল।

শুধু ক্লাব ফুটবলেই নয়, আর্জেন্টিনার জার্সিতেও কয়েক বছর ধরে নিয়মিত মুখ লো সেলসো। গত বছর আলবিসেলিস্তিদের হয়ে জিতেছেন কোপা আমেরিকাও। আর্জেন্টিনার হয়ে সর্বশেষ দুই আন্তর্জাতিক ম্যাচেও একাদশে ছিলেন লো সেলসো।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply