বিয়ে দিতে না চাওয়ায় ডাইনি অপবাদ দিয়ে মাকে হত্যা ছেলের

|

ছবি: সংগৃহীত।

বেকার ছেলেকে বিয়ে দিতে চাননি মা, আর তাতেই ঘটলো বিপত্তি। ভারতে নিজের মাকেই ডাইনি অপবাদ দিয়ে হত্যার অভিযোগ উঠেছে আব্দুল আহমেদ ফারহান নামের এক যুবকের বিরুদ্ধে। তার অভিযোগ, মা জাদুমন্ত্র করে তার বিয়ে আটকে দিয়েছে। এরই মধ্যে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

মঙ্গলবার (৮ নভেম্বর) মধ্যপ্রদেশের ভোপালে এ ঘটনা ঘটে। প্রতিবেদনে বলা হয়েছে, মাকে ব্যাট ও লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে ওই যুবক। পরে তাকে ছাদ থেকে ফেলে দেন তিনি। ওই সময় ফারহানের ভাই ও ভাবি বাড়িতে ছিলেন না। তারা ফিরে এলে ফারহান জানান, ছাদ থেকে পড়ে মারা গেছেন মা। তবে এ বিষয়ে সন্দেহ হলে পুলিশে অভিযোগ করেন ফারহানের বড় ভাই। পুলিশের জিজ্ঞাসাবাদেই বেরিয়ে আসে আসল রহস্য।

পুলিশ জানায়, বাণিজ্য বিভাগের স্নাতক ফারহান বেশ কিছুদিন ধরে চেষ্টা করেও চাকরি পাচ্ছিলেন না। এরই মধ্যে বিয়ে করার জেদ ধরেন তিনি। তবে চাকরি পাওয়ার আগে কোনোভাবেই ছেলের বিয়েতে অনুমতি দেননি মা। এতেই ক্ষিপ্ত হয়ে মাকে হত্যা করেন ফারহান।

পুলিশ বলছে, ফারহানের মোবাইল ফোনে ভূত-প্রেত সম্পর্কিত অনেক ভিডিও আছে। সে সারাদিন এ সংক্রান্ত ভিডিও দেখতো। সেখান থেকেই মায়ের বিরুদ্ধে তার মস্তিস্কে এমন অদ্ভুত ধারণা জন্ম নেয়। ফারহানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply