যুবলীগের মহাসমাবেশ, সাজ সাজ রব সোহরাওয়ার্দী উদ্যানে

|

যুবলীগের সূবর্ণজয়ন্তী উপলক্ষে যুব মহাসমাবেশের প্রস্ততি শেষ হয়েছে। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ এ সমাবেশ আয়োজিত হবে। লাখো মানুষের উপস্থিতিতে নিজেদের সক্ষমতা জানান দেবে যুবলীগ। দলটির শীর্ষ নেতারা বলছেন, এই মহাসমাবেশ পরিণত হবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির মহাসমাবেশে।

জাতীয় সমাবেশের পর যুবলীগের মহাসমাবেশ হবে দলটির সবচেয়ে বড় আয়োজন। শুক্রবার (১১ নভেম্বর) যুবলীগের সূবর্ণজয়ন্তী উপলক্ষে সংগঠনটির কয়েক লাখ নেতা-কর্মী জড়ো হবেন রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে সমাবেশে সারা দেশ থেকে ১০ লাখেরও বেশি লোক সমাগমের প্রস্তুতি নিয়েছে যুবলীগ। সমাবেশ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সমাবেশ স্থানে দুদিন আগ থেকেই সর্বসাধারণের প্রবেশ বন্ধ করে দেয়া হয়েছে।

সমাবেশ ঘিরে সাজানো হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানকে। নির্মাণ করা হয়েছে বর্ণাঢ্য ও সুবিশাল প্যান্ডেল। এছাড়া পুরো ঢাকা শহরের প্রধান প্রধান সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা দিয়েও সাজানো হয়েছে। বিভিন্ন পর্যায়ের নেতাদের নাম ও ছবি সম্বলিত অসংখ্য ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে ভরে গেছে শাহবাগ থেকে মৎস্য ভবন হয়ে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত এলাকা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply