হত্যাসহ ২৩ মামলার আসামি সিটি শাহীন বন্দুকযুদ্ধে নিহত

|

রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ :

রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে র‍্যাবের মাদক বিরোধী অভিযানের সময় র‍্যাবের সাথে মাদক কারবারিদের বন্দুকযুদ্ধে সিটি শাহীন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয় র‍্যাবের কয়েকজন সদস্য।

গুলিবিদ্ধ শাহীন রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে মারা যাওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

নিহত শাহিনের বিরুদ্ধে ২৩টি মামলা রয়েছে। এছাড়া মৃত্যুর পর র‍্যাবের পক্ষ থেকে রূপগঞ্জ থানায় আরও পৃথক তিনটি মামলা দায়ের করা হয়।

র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন জানায়, বৃহস্পতিবার চনপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান শুরু করেন তারা। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক কারবারিরা। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এসময় প্রতিপক্ষ মাদক কারবারিদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয় হত্যাসহ ২৩ মামলার আসামি ৭ নম্বর ওয়ার্ডের মজিবুরের ছেলে সিটি শাহীন (৩০)। পরে হাসপাতালে মারা যায় সে। এ সময় আহত হয়েছে র‍্যাবের পাঁচজন সদস্য। ঘটনাস্থল মাদক, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে শুক্রবার সকালে র‍্যাব বাদী হয়ে অস্ত্র মাদক ও সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগে রূপগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা করেছেন।

শাহীনের মৃত্যুর খবর শোনার পরপর এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। এ ঘটনাকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে সে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply