বিরিয়ানি শেষ বলায় ওয়েটারকে পেটালেন তিন যুবক (ভিডিও)

|

বিরিয়ানি শেষ-এমনটি বলায় এক ওয়েটারকে পিটিয়েছে তিন যুবক। এই ঘটনা মীমাংসা না হয়ে থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে। বুধবার (৯ নভেম্বর) ভারতের উত্তর প্রদেশের গৌতম বুদ্ধনগর জেলার নয়ডা শহরের একটি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে জানা গেছে, মনোজ, প্রবেশ ও কৃষ নামের তিন যুবক ওইদিন রাত সাড়ে ১০টার দিকে নয়ডার আনসল প্লাজার জাজুক রেস্টুরেন্টে খেতে যান। সেখানে তারা চিকেন বিরিয়ানি অর্ডার করেন। কিছুক্ষণ পর আলতাফ নামের এক ওয়েটার জানান, বিরিয়ানি শেষ হয়ে গেছে। এতেই মেজাজ হারিয়ে ফেলেন যুবকরা।

ভিডিওতে দেখা যায়, তাদের একজন উঠে গিয়ে ক্যাশ কাউন্টারে থাকা আলতাফকে ঘুষি মেরে টানতে টানতে খাবার টেবিল পর্যন্ত নিয়ে যান। পরে বাকি দুজনও যোগ দেন। একপর্যায়ে তারা ওয়েটারকে রেস্টুরেন্টের বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারী যুবকরা দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার নয়ডা থানায় লিখিত অভিযোগ করেন হামলার শিকার আলতাফ।

বৃহত্তর নয়ডার সহকারী পুলিশ কমিশনার মাহেন্দ্র দেব জানান, অভিযোগটি মামলা হিসেবে নেয়ার পরপরই তদন্তে নামে পুলিশ। প্রথমে সিসি ক্যমেরা ফুটেজ দেখে তিন আসামিকে শনাক্ত করা হয়। পরে তাদের গ্রেফতার করে শুক্রবার (১১ নভেম্বর) আদালতে পাঠানো হয়েছে। তারা তিনজনই একই জেলার দাদ্রি শহরের বাসিন্দা।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানান, খাবারের অপেক্ষায় অনেকক্ষণ বসে ছিলাম। পরে ওয়েটার এসে যখন বলেন বিরিয়ানি শেষ হয়ে গেছে, তখন আর মেজাজ ধরে রাখতে পারিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply