প্রতিদিন আমি ২-৩ কেজি গালি খাই: মোদি

|

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি : সংগৃহীত

আমি ক্লান্ত হয়ে যাই না। কারণ, আমি প্রত্যেক দিন ২-৩ কেজি গালি খাই। ঈশ্বর আমাকে এমনভাবে আশীর্বাদ করেন যে, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়, এমন মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। খবর এনডিটিভির।

শনিবার (১২ নভেম্বর) তেলেঙ্গানায় বিজেপি নেতাকর্মীদের উদ্দেশে দেয়া এক ভাষণে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের নাম না নিয়েও তার তীব্র সমালোচনা করেন।

মোদি বলেন, অনেকেই জানতে চান আমি কীভাবে কঠোর পরিশ্রম করেও ক্লান্ত হই না। আমি ক্লান্ত হই না। কারণ, আমি প্রত্যেক দিন ২-৩ কেজি গালি খাই…। ঈশ্বর আমাকে এমনভাবে আশীর্বাদ করেন যে, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়। মোদিকে গালি দিন, বিজেপিকে গালি দিন…। কিন্তু যদি তেলেঙ্গানার মানুষকে গালাগাল করা হয়, তাহলে অনেক মূল্য দিতে হবে।

নরেন্দ্র মোদি বলেন, তেলেঙ্গানার কর্মকর্তাদের কাছে আমার ব্যক্তিগত অনুরোধ আছে; হতাশা, ভয় ও কুসংস্কারের কারণে কিছু মানুষ গালাগালি করবে। তাদের এই কৌশলে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

এ সময় তেলেঙ্গানার রাজ্য সরকারের বিরুদ্ধে কেন্দ্রের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে বাধা দেয়ার অভিযোগ তোলেন ভারতীয় প্রধানমন্ত্রী।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply