ঝিকরগাছায় ছেলের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পিতা

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের ঝিকরগাছায় ছেলের লাশ দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পিতা। নিহত জামাল হোসেন (৬৮) বেনাপোলের কাগজপুকুরিয়া গ্রামের বাসিন্দা।

শনিবার (১২ নভেম্বর) ভোর ৬টার দিকে গদখালী বাজারে পরিবারসহ তিনি দুর্ঘটনায় কবলিত হন। পরে যশোর সদর হাসপাতালে নেয়া হলে সকাল ৯টার দিকে তিনি মারা যান।

জানা যায়, জামাল হোসেনের বড় ছেলে জিয়ার শ্বশুর বাড়ি ঝিকরগাছা থানাধীন নোয়ালি গ্রামে। জিয়া সেখানে পরিবারসহ বসবাস করতেন। গতরাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান জিয়া।

ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে জামাল হোসেন পরিবারের অন্য সদস্যদের নিয়ে তার লাশ দেখার জন্য বাড়ি থেকে ব্যাটারিচালিত ভ্যানে রওনা হন। পথিমধ্যে গদখালী বাজারে কামারুলের দোকানের সামনে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে এবং ভ্যানটি রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে জামাল হোসেন মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তার সাথে থাকা অন্য লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাকে সদর হাসপাতালে রেফার্ড করেন।

এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply