বিশ্বকাপে দলের মনোবল বাড়াতে খেলোয়াড়দের সাথে সাক্ষাৎ করলেন প্রিন্স উইলিয়াম

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের ফুটবলারদের মনোবল বৃদ্ধির জন্য এক সাক্ষাৎকারের আয়োজন করেন ফুটবল প্রেমী প্রিন্স উইলিয়াম। ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেইন জানান, ইউরো ফাইনালে ইতালির সাথে হারের পর নিজেরা ভেঙে না পড়ে দলগতভাবে আরও সংঘবদ্ধ হয়েছেন তারা । ইউরোর ভুল দ্বিতীয়বার আর না করার সংকল্প তাদের ।

কাতার বিশ্বকাপ ২০২২ শুরু হওয়ার আগে প্রিন্স উইলিয়াম তাদের ফুটবল পারফরমেন্স নিয়ে আলোচনা করেন। সেই সাক্ষাৎকারে ইংল্যান্ড ফুটবল অধিনায়ক হ্যারি কেইন ও তার সতীর্থ ডেকলান রাইস তাদের দলীয় সাফল্য ও ব্যর্থতায় ফুটবলারদের মানসিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। যেখানে প্রিন্স উইলিয়াম জানতে চান দলীয় ব্যর্থতার পর ঘুরে দাঁড়ানোর পরিকল্পনার কথা।

প্রিন্স উইলিয়াম বলেন, আপনারা খেলাধুলার মাধ্যমে জেনেছেন যে হতাশা আমাদের জীবনেরই অংশ এবং এমন অবস্থা কীভাবে উতরে ওঠা যায় তা জানাটা গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের গত ম্যাচের ফলাফল থেকে আবার ফর্মে আসা কঠিন হওয়ার কথা।

কেইন জানান, ইউরো ২০২০ এর ফাইনালে ইতালির কাছে হারটা ছিল সব থেকে দুঃখের স্মৃতি। তাইতো কাতার বিশ্বকাপে তারা তাদের সর্বোচ্চটাই দিবেন। জীবনের এমন হতাশার মুহুর্ত আবার পুনরাবৃত্তি করা যাবে না বলেও জানান তিনি। ইংল্যান্ড সমর্থকরাও তাদের পুনরায় জ্বলে উঠার জন্য অধির আগ্রহের সাথে অপেক্ষা করে যাচ্ছে।

মূলত কাতার বিশ্বকাপে ইংল্যান্ড দলের মনোবল বাড়াতে ও দলের অবস্থা জানতেই এমন সাক্ষাৎকারের আয়োজন করেন প্রিন্স উইলিয়াম।

এনএএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply