‘সন্তান জন্ম দিতে পারিনি, এটাই বিচ্ছেদের কারণ’

|

অভিনেতা ব্র্যাড পিটের সাথে বিবাহ বিচ্ছেদের কারণ জানালেন জেনিফার অ্যানিস্টন। তিনি বলেছেন, ব্র্যাড পিটের সঙ্গে তার বিচ্ছেদের কারণ সন্তান জন্ম দিতে না পারা।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি সাময়িকীতে দেয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

জেনিফার অ্যানিস্টন বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন। অভিনয়জীবন তাকে অর্থ, খ্যাতি, সফলতা সবই দিয়েছে। তবে, ব্যক্তিগত জীবনে একটি ইচ্ছা অপূর্ণই রয়ে গেছে, মা হতে পারেননি তিনি।

অ্যানিস্টনের সাথে ব্র্যাড পিটের সাত বছরের সম্পর্ক ছিল। যার মধ্যে ২০০০ থেকে ২০০৫- এই পাঁচ বছর তারা বিবাহিত ছিলেন। তাদের বিচ্ছেদ নিয়ে নানা ধরনের গুজব আছে। এমন খবরও রটে, ব্র্যাড তার সঙ্গে প্রতারণা করেছেন। কিন্তু সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে এটাকে ‘ডাহা মিথ্যা’ বলে অভিহিত করেছেন অ্যানিস্টন। তিনি জানান, ব্র্যাড পিটের সঙ্গে তার বিচ্ছেদের কারণ সন্তান জন্ম দিতে না পারা।

অ্যানিস্টন বলেন, আমার স্বামী (ব্র্যাড পিট) আমাকে ছেড়ে যায়, কারণ আমাদের কোনো সন্তান ছিল না। মা হতে পারিনি, তাকে কোনো সন্তান উপহার দিতে পারিনি, এটাই বিচ্ছেদের কারণ।

অনেক গণমাধ্যমে খবর হয়, ক্যারিয়ারের স্বার্থেই সন্তান নেননি অ্যানিস্টন। এ জন্য তাকে ‘স্বার্থপর’ অপবাদও শুনতে হয়। তবে এটি পুরোপুরি ভুয়া খবর বলে জানান অ্যানিস্টন। অভিনেত্রী প্রথমবারের মতো প্রকাশ করেন, অনেক চেষ্টা করেও মা হতে পারেননি তিনি। বলেন, আমি মা হতে অনেক চেষ্টা করেছি, কিন্তু পারিনি। আইভিএফের মাধ্যমে গর্ভবতী হওয়ার চেষ্টা, চীনা চা পান থেকে শুরু করে মা হওয়ার জন্য হেন জিনিস নেই, যা করিনি।

তবে অভিনেত্রীর এসব নিয়ে কোনো আক্ষেপ নেই। অ্যানিস্টন বলেন, আমি শুধু নিজের ক্যারিয়ার নিয়ে ভাবতাম এবং আমি সফলও। কিন্তু অনেক চেষ্টা করেও মা হতে পারিনি। তবে এ নিয়ে এখন আর কোনো আক্ষেপ নেই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply