রোনালদোর ম্যানইউ’র হয়ে খেলা উচিত নয়: টেন হ্যাগ

|

খারাপ সময় যেনো পিছু ছাড়তে ছাড়ছেই না ক্রিস্টিয়ানো রোনালদোর। ব্রিটিশ উপস্থাপক পিয়ার্স মরগানকে দেয়া এক সাক্ষাৎকারে ক্লাব এবং কোচ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় বাংলাদেশি অর্থমূল্যে ১২ কোটি টাকার বেশি জরিমানা গুনতে হতে পারে। এরই মধ্যে বোমা ফাটালেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগ। ম্যানইউ বস বলেন, ম্যানইউর জার্সিতে রোনালদোর আর খেলা উচিত হবে না।

চলতি মৌসুমের শুরু থেকেই ম্যানইউ কোচ টেন হ্যাগের সঙ্গে বাজে আচরণে লিপ্ত হন পর্তুগিজ তারকা। রোনালদোর বাজে আচরণের জন্য বেশিরভাগ সময়ই বেঞ্চে কাটাতে হয়েছে। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে শুরুর একাদশে না নামানোয় রাগ দেখিয়ে রোনালদো মাঠ ছেড়ে চলে যান। তার এমন আচরণে ক্ষুব্ধ হয়ে পরের ম্যাচে তাকে বরখাস্ত করে ক্লাব। পিয়ার্স মরগানকে দেয়া সাক্ষাৎকারের পর রোনালদোর ওপর ক্ষুব্ধ হয়েছেন ম্যানইউ কোচ।

ইএসপিএনের তথ্য মতে এরিক টেন হ্যাগ বলেন, ক্রিশ্চিয়ানো রোনালদোর আর ক্লাবের হয়ে খেলা উচিত নয়। তিনি ক্লাবের কর্মকর্তাসহ ক্লাবকে অসম্মান করেছেন। আমি তার আচরণে ক্ষুব্ধ, এটা অবশ্যই হতাশাজনক।

টেন হ্যাগ আরও যোগ করে বলেন, রোনালদো ক্লাবের সমালোচনা এবং আমাকে ‘সম্মান করেন না’ এমন প্রকাশের ক্ষেত্রে অনেক বেশি এগিয়ে গেছেন। এটা মারাত্মক অপরাধ।

পিয়ার্স মরগানের সাথে রোনালদোর বিস্ফোরক সাক্ষাৎকারের পর, টেন হ্যাগ সোমবার ম্যানইউর কো-চেয়ারম্যান জোয়েল গ্লেজার, প্রধান নির্বাহী রিচার্ড আর্নল্ড এবং ফুটবল পরিচালক জন মুর্টফের সাথে একটি বৈঠক করেন।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply