১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায় বিএনপি: বাহাউদ্দিন নাছিম

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

বিএনপি ১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায় বলে মন্তব্য করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

মঙ্গলবার (১৫ নভেম্বর) মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার কারণে, তাকে চিকিৎসা নেয়ার জন্য সাজা স্থগিত করে বাড়িতে থেকে চিকিৎসা নেয়ার সুযোগ করে দিয়েছেন। বিএনপি চায় না বেগম খালেদা জিয়া বাড়িতে থেকে চিকিৎসা নিক। তারা চায় খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হোক। অর্থাৎ বিএনপির ভেতরেই ষড়যন্ত্র। বিএনপির ভেতরে নেতায় নেতায় ষড়যন্ত্র, কর্মীদের সাথে নেতাদের সম্পর্ক নাই। কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। নেতারা ষড়যন্ত্র করে। লুটপাটকারীরা দেশের কর্মীদের সাথে কোনোদিন মিলে কোনো আন্দোলন করতে পারে না। খালেদা জিয়াকে মুক্ত করার জন্য একটা আন্দোলনও, একটা কর্মসূচিও তারা দিতে পারে না। তারা খালেদা জিয়াকে ১০ ডিসেম্বর চেয়ারে বসাবে। তার মানে ১০ ডিসেম্বরের আগেই, অথবা ১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায়। এটাই হলো বিএনপির গভীর ষড়যন্ত্র।

বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী ১০ ডিসেম্বর যারা ঢাকায় সমাবেশের নামে সন্ত্রাস করতে চায়, তাদের উদ্দেশে আমি বলতে চাই, তোমরা আর যাই হোক সেদিন যদি তোমরা সুশৃঙ্খল, শান্তিপ্রিয় জনসভা করো আমাদের কোনো মাথাব্যাথা নাই। আমরা কিছুই বলতে চাই না। আমরা চিন্তাও করি না। কিন্তু যদি সেদিন গণসমাবেশের নামে কোনো ধরনের সন্ত্রাস, নৈরাজ্য অথবা ধ্বংসাত্মক পথ বেছে নাও তবে অবশ্যই এদেশের মানুষের জানমাল সম্পদ রক্ষার দায়িত্ব আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর ওপর অবশ্যই দায়িত্ব বর্তায়। আমরা সকলে প্রস্তুত আছি, আমরা প্রস্তুত থাকবো। এমনকি তোমরা এই শ্রীনগর পদ্মা সেতুর মুখ থেকে ধলেশ্বরী সেতুর মুখ পর্যন্ত তোমরা সকলে সজাগ থাকবা, সচেতন থাকবা। কারণ, ঐ খুনির দলেরা যে কোনো অপকর্ম করতে পারে। তাদের অপকর্মের দাঁতভাঙা জবাব আমরা দেবো।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস সহ সেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply