মানিকগঞ্জে ভক্তের ‘আর্জেন্টিনা বাড়ি’

|

শুরু হয়ে গেছে ফুটবল বিশ্বকাপ উন্মাদনা। তারই ঢেউ ছড়িয়ে পড়েছে মানিকগঞ্জের প্রত্যন্ত গ্রামে। প্রিয় দলের পতাকার রঙে তাই নিজের পুরো বাড়ি রাঙিয়ে সাড়া ফেলেছেন রুবায়েত রাসেল নামে এক আর্জেন্টিনার ভক্ত। তার বাড়ি দেখতে প্রতিদিন ভিড় করছেন দূরদূরান্তের মানুষ।

জানা গেছে, পেশায় ব্যবসায়ী রুবায়েত শৈশব থেকেই আর্জেন্টিনার সমর্থক। তার বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার প্রত্যন্ত কালই গ্রামে। সেই গ্রামের বাড়িটিই নীল-সাদা রঙে রাঙিয়েছেন তিনি। যা সহজেই নজর কাড়ছে সবার। ইতোমধ্যে ‘আর্জেন্টিনা বাড়ি’ হিসাবে পরিচিতি পেয়েছে বাড়িটি।

স্থানীয়া জানিয়েছে, মানিকগঞ্জে প্রিয় দলের পতাকার আদলে পুরো বাড়ি রাঙানো এটিই প্রথম। যা দেখতে প্রতিদিন ভিড় করছেন দূর-দূরান্তের মানুষ।

রুবায়েত রাসেল বলেন, বাড়ি করার সময় মনে হয় রঙ তো করতেই হবে। সামনে বিশ্বকাপ খেলা তাই আমার প্রিয় দলের পতাকার রঙে যদি রাঙাই তাহলে অনেক ভালো লাগবে।

রাসেলের আশা, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনাল খেলবে এবং তার প্রিয় খেলোয়াড় মেসির হাতে সোনালি ট্রফি উঠবে। সবাইকে নিয়ে প্রিয় দলের খেলা দেখার জন্য বাড়িতে বড় পর্দার ব্যবস্থাও করেছেন এই আর্জেন্টিনার ভক্ত।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply