যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর আখাউড়া সীমান্তে টাস্কফোর্সের অভিযান

|

আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে পিকআপ ভর্তি মাছসহ তিন পাচারকারীকে আটক করেছে যৌথভাবে গঠিত টাস্কফোর্স দল।

বুধবার (১৬ নভেম্বর) দিবাগত রাতে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স এ অভিযান চালায়।

আখাউড়া উপজেলার সীমান্তবর্তী মনিয়ন্দ এলাকায় অভিযান চালিয়ে ভারতে অবৈধ সীমান্তপথে মাছ পাচারের মূলহোতা সোর্স সফিক ও আড়ৎদার ইসমাঈলসহ পিকআপ চালক মোশাররফকে আটক করা হয়।

এসময় ২৭০ কেজি শিং মাছ, একটি পিকআপ গাড়ি ও তাদের পাচার কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন জব্দ করে টাস্কফোর্স দল।

মাছগুলো আখাউড়া কাস্টমস কর্তৃপক্ষের মাধ্যমে নিলাম দিয়ে ধৃত আসামিদের আখাউড়া থানায় সোপর্দ করা হয়।

সম্প্রতি ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন ঢাকায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো এক প্রতিবেদনের বরাত দিয়ে যমুনা টেলিভিশনে প্রচারিত সংবাদে নড়েচড়ে বসে প্রশাসন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা যমুনা টেলিভিশনকে বলেন, ভারতে অবৈধ সীমান্তপথে যাচ্ছে মাছ আসছে মাদক, এ সংক্রান্ত একটি প্রতিবেদন যমুনা টেলিভিশনে প্রচার পরবর্তী বিষয়টি নিয়ে জেলা আইনশৃঙ্খলা সভায় আলোচনা হয়। কর্তৃপক্ষের নির্দেশে যৌথভাবে গঠিত টাস্কফোর্স দল অভিযান চালিয়ে সীমান্ত এলাকা থেকে মাছ ভর্তি পিকআপসহ তাদের আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান যমুনা টেলিভিশনকে বলেন, সীমান্তে মাদকসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে এই অভিযান অব্যাহত থাকবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply