কাপ নিয়ে দেশে ফিরো লিও মেসি: ম্যারাডোনা কন্যা

|

ছবি: সংগ্রহীত

কাতার বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ৩ দিন বাকি। তারই মধ্যে দোহায় পা রেখেই লিওনেল স্কালোনি জানিয়ে দেন, একঝাঁক তারকা ঠাঁসা আর্জেন্টিনা দল চমক দেখাবে বিশ্বকাপে।

বুধবার (১৬ নভেম্বর) প্রস্তুতি ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে লিওনেল মেসিদের গোল উৎসব নিঃসন্দেহে বিশ্বকাপ জয়ের আশা উস্কে দেবে সমর্থকদের। সেই উত্তাপ ছড়িয়ে পড়েছে ম্যারাডোনার কন্যার মাঝেও। লিওনেল মেসিকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার আহ্বান জানালেন প্রয়াত কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার কন্যা দালমা।

নিজেদের শেষ বিশ্বকাপ খেলতে মাঠে নামবে মেসি ও এঞ্জেল ডি মারিয়া। এই মৌসুমে য়্যুভেন্টাস জার্সিতে খেলা ডি মারিয়া, সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জোড়া গোল করেছেন। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকা আর্জেন্টিনা দল নিয়ে সমর্থকদের উচ্ছ্বাস ও উদ্দীপনা তুঙ্গে রয়েছে। তারা মনে করেন কাতার বিশ্বকাপ জিতেই ৩৬ বছর পর শিরোপা খরা কাটাতে যাচ্ছে আলবেসিলেস্তেরা।

সম্প্রতি এক ভিডিওতে ম্যারাডোনা কন্যা দালমা বলেন, মনে রেখো, আমার বাবা কিন্তু তোমাদের সঙ্গেই রয়েছেন। ধরে নিতে পার, তিনিই এই দলের দ্বাদশ ব্যক্তি। এ বারের বিশ্বকাপে বাবার না থাকা প্রত্যেক মুহূর্ত উপলব্ধি করছি। তাই মেসির কাছে আমার একান্ত অনুরোধ, এবার বিশ্বকাপ নিয়ে দেশে ফিরতেই হবে। তা হলেই বাবা সবচেয়ে বেশি আনন্দ পাবেন। মনে রেখো, উনি কিন্তু তোমাদের দেখছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) বর্তমান কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে। গ্রুপের বাকি দুই দল মেক্সিকো এবং পোল্যান্ড।

/আইআরএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply