মরক্কোর সাথে পয়েন্ট ভাগাভাগিতে বাধ্য হলো ক্রোয়েশিয়া

|

ছবি: সংগৃহীত

আক্রমণ পাল্টা আক্রমণেই শেষ হয়েছে মরক্কো-ক্রোয়েশিয়ার ম্যাচ। ক্রোয়েশিয়া ম্যাচে বল নিয়ন্ত্রণে আধিপত্য বিস্তার করলেও কমে ছাড়েনি মরক্কো।

গত আসরের রানার্স আপ হিসেবে মরক্কোর বিপক্ষে ক্রোয়েশিয়াকেই ফেবারিট ধরা হচ্ছিল। কিন্তু তাদেরকে ভালোমতো রুখে দিয়েছে মরক্কো। শুধু তাই নয়, বিপজ্জনক অনেক আক্রমণও করেছে ক্রোয়েশিয়ার গোল লক্ষ্য করে। কিন্তু গোলের দেখা পায়নি দুই দলের কেউই।

মদ্রিচ-কোভাচিচরা বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও মরক্কোর শক্তিশালী রক্ষণব্যুহ ভাঙা সম্ভব হয়নি গতবারের রানার্স আপদের পক্ষে। গোলের উদ্দেশে আক্রমণে মরক্কোনরা এগিয়ে থাকলেও গোলে শট রাখতে পেরেছে দুই দলই সমান, মাত্র দুইবার। ব্যবধান গড়ে দিতে পারেননি লুকা মদ্রিচের মতো মিডফিল্ড জেনারেলও। আক্রমণে ইভান পেরিসিচকেও বোতলবন্দি করে রাখেন পিএসজির রাইট ব্যাক আশরাফ হাকিমি। তবে ডানপ্রান্তে রক্ষণ থেকে আক্রমণ পর্যন্ত প্রভাব বিস্তার করেও হাকিমি পারেননি ক্রোয়ারদের জন্য বিপদের কারণ হতে। অন্যদিকে আক্রমণভাগে নেসাইরি-হাকিম জিয়াশ পাননি গোলের দেখা।

আর্জেন্টিনার পরাজয়ে কেবল সমর্থকরাই স্তব্ধ নয়। অন্যান্য দলগুলো যেন গোল করতেই ভুলে গেছে! ফ্রান্স ছাড়া সেই ম্যাচের পর জয় পায়নি কেউই। ম্যাচগুলো শেষ হয়েছে ০-০ ড্রতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply