প্রধানমন্ত্রীর জনসভা থেকে চুরি যাওয়া ১২টি ফোন উদ্ধার, আটক ২

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

যশোরে অনু‌ষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা থেকে চুরি হওয়া ১২টি মোবাইল ফোনসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রাজবাড়ীর ঢাকা-খুলনা মহাসড়কে দিগন্ত পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়ালন্দ থানা পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে বিষয়টি জানান গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার।

আটককৃতরা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লতিফুর রহমানের ছেলে ইমরান (৩৭) এবং ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাঠেরপুল গ্রামের হারুন ভূঁইয়ার ছেলে সোহাগ ভূঁইয়া (২৬)।

জানা গেছে, জনসভা থেকে মোবাইল চুরি করা ব্যক্তিরা এক‌টি চক্রের সদস্য। এই চক্র বড় বড় জনসভা টার্গেট করে এবং সেখানে গিয়ে উপস্থিত ব্যক্তিদের মোবাইলসহ মূল্যবান জি‌নিসপত্র চু‌রি করে। গোয়ালন্দে আটককৃতরা যশোরে অনুষ্ঠিত‌ জনসভা থেকে মোবাইলগুলো চুরি করে ঢাকায় নিয়ে যা‌চ্ছিলে। এ সময় দৌলতদিয়া ঘাট এলাকায় পুলিশের তল্লাশিতে মোবাইলসহ ধরা পড়ে তারা।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, মহাসড়কে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় ঘাট এলাকায় ঢাকাগামী দিগন্ত প‌রিবহনের এক‌টি বাসে তল্লাশি চালিয়ে ১২টি মোবাইল ফোনসহ দুই জনকে আটক ক‌রা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যশোরের জনসভা থেকে ফোনগু‌লো চুরির কথা স্বীকার করেছে তারা।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply