বাংলাদেশ-ভারত সিরিজ: প্রথম ওয়ানডেতে দলে নেই তামিম-তাসকিন

|

ভারতের সাথে ওয়ানডে সিরিজের আগে দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে। হঠাৎ ইনজুরিতে পড়ায় খেলতে পারবেন না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তার জায়গায় টাইগারদের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান। আর প্রত্যাশিত এ সিরিজের আগে হঠাৎই ইনজুরিতে পড়েছেন ইনফর্ম পেসার তাসকিন আহমেদ। এ কারণে প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না এই পেসার।

ইনজুরির কারণে আশঙ্কা রয়েছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে নিয়ে। জানা গেছে, বুধবার (৩০ নভেম্বর) অনুশীলনের সময় হাঁটুতে চোট পান তামিম।

তামিমের ইনজুরি ইস্যুতে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু গণম্যাধ্যমকে জানান, তামিমের হাঁটুর ইনজুরি দেখা দিয়েছে। অন্তত ২ সপ্তাহ তার পক্ষে খেলা সম্ভব হবে না বলে আশঙ্কা করছি। হাঁটুর ইনজুরি এবং খেলার ব্যাপারে সিদ্ধান্ত নিতে ফিজিশিয়ান তাকে স্ক্যান করতে বলেছেন। তামিমের স্ক্যান রিপোর্টের অপেক্ষা করছি আমরা।

এদিকে, হঠাৎই পিঠের ইনজুরিতে পড়েছেন সম্প্রতি শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ ফর্মে থাকা তাসকিন। আর এ কারণেই ভারতের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে পারবেন না তিনি। তার পরিবর্তে প্রথম ওয়ানডে দলে ডাক পেয়েছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম।

প্রসঙ্গত, আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশ-ভারতের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেটি মাঠে গড়াবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply