বলিউডের সীতা এবার সাই পল্লবি! একই ছবিতে দীপিকা-রণবীর, প্রভাস আর হৃত্বিকও

|

ছবি: সংগৃহীত।

দক্ষিণী আর বলিউডের যৌথ ছবির ট্রেন্ড এখন বেশ জমে উঠেছে। এরই ধারাবাহিকতায় আরও একটি বিগ বাজেট ছবির গুঞ্জন শোনা যাচ্ছে বলি পাড়ার আনাচে-কানাচে। ‘রামায়ণ’ নিয়ে ছবি বানাতে চলেছেন দক্ষিণের প্রযোজক অল্লু অরবিন্দ। আর এতে থাকতে পারেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীও। তেমনটি হলে রামায়ণই হবে সাই পল্লবীর প্রথম বলিউড ছবি। খবর আনন্দবাজার পত্রিকার।

শোনা যাচ্ছে, রামায়ণের কাহিনী নিয়েই তৈরি হবে এই ছবি। এরই মধ্যে চরিত্রের খোঁজ শুরু করেছেন প্রযোজক। শোনা যাচ্ছে, রামের স্ত্রী সীতার চরিত্রে থাকতে পারেন সাই পল্লবী। এছাড়া একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রের থাকতে পারেন হৃত্বিক রোশন, প্রভাস ও রাম চরণও।

প্রস্তাব গেছে দীপিকা পাডুকনের কাছেও। তবে ঠিক কোন চরিত্রে প্রযোজকের পছন্দ এই নায়িকা তা এখনও স্পষ্ট নয়। এছাড়া রণবীর কাপুর এবং মহেশ বাবুকেও এই ছবিতে দেখা যেতে পারে। এই মধ্যে পৌরাণিক চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন সাই পল্লবী এমনটা শোনা যাচ্ছে।

তবে এ সমস্তটাই এখন একেবারে শুরুর পর্যায়ে আছে। ফ্লোরে না ওঠা পর্যন্ত বিষয়টি নিয়ে শতভাগ নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে চিত্রনাট্যের কাজ চলছে বলেই শোনা যাচ্ছে। ২০২৩ সালের সেপ্টেম্বরে ছবির শ্যুটিং শুরু হতে পারে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply