আগে ছবি তোলা নিয়ে বর-কনে পক্ষের মারামারি

|

ছবি: প্রতীকী

বিয়ের অনুষ্ঠানে আগে ছবি তোলাকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এমন অপ্রত্যাশিত ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর ইন্ডিয়া টাইমসের।

গত বৃহস্পতিবার রাজ্যটির দেউরিয়া জেলায় একটি বিয়ের অনুষ্ঠানে এই মারামারির সূত্রপাত হয়। মূলত কোন পক্ষ প্রথমে ছবি তুলবে, তা নিয়েই এই ঝামেলা শুরু হয়। ‘বরমালা’ শেষ হতে না হতেই কনে ও বর পক্ষের উত্তপ্ত বাক্যবিনিময় গড়ায় মারামারিতে।

প্রতিবেদনে বলা হয়, রামপুর কারখানা ডাস থেকে মাধবপুর গ্রামে পৌঁছে বরযাত্রা। সবাই বিয়ে নিয়ে ছিলেন উচ্ছ্বসিত। কিন্তু দুর্ভাগ্যজনক হলো, ফটো সেশনের সময় তাদের সেই আনন্দ ক্রোধে পরিণত হয়। বরপক্ষ দাবি করে তারা প্রথমে ছবি তুলবে। মুহূর্তের মধ্যেই তাদের চাওয়া ঝগড়ায় রূপ নেয়। শুরু হয় মারামারি। বরের চাচা মারামারি থামাতে গিয়ে আহত হয়েছেন। আহত হয়েছেন বরের বোনও।

সিনিয়র সাব-ইন্সপেক্টর বলরাম সিং বলেন, বৃহস্পতিবার রাতে আনুমানিক সাড়ে ৯টার দিকে বিয়েতে ছবি তোলা নিয়ে বিশৃঙ্খলার খবর পাই আমরা। আমরা পৌঁছার আগেই আহতদের হাসপাতালে নেয়া হয়। এই মারামারি দেখে ক্ষেপে যান বর নিজেও। তাৎক্ষণিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে অস্বীকৃতি জানিয়ে বসেন। অবশ্য শেষ পর্যন্ত রাজি হন বিয়ের পিঁড়িতে বসতে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply