হোটেলে কাঁদছিলেন, বাড়ি ফেরার বাস ‘প্রায় মিস’ হয়ে যাচ্ছিল রিচার্লিসনের

|

আর একটু হলেই হোটেল থেকে বিমানবন্দরে নিয়ে যাওয়া বাস মিস করতেন ব্রাজিল তারকা রিচার্লিসন। হোটেলে কাঁদছিলেন তিনি। পরে রিচার্লিসন বেশ কিছু সমর্থকদের সাথে দেখা করেন এবং তাদের সাথে বেশ কিছু আবেগঘন মুহূর্ত কাটান। এ কারণে আরেকটু হলেই মিস করতেন বাস।

কাতার বিশ্বকাপের প্রথম কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে ক্রোয়েশিয়ার কাছে হেরে যায় ব্রাজিল। এরপরই হেক্সা জয়ের স্বপ্নভঙ্গ হয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের। ক্রোয়েশিয়ার কাছে এমন পরাজয়ে কান্নায় ভেঙে পড়েন ব্রাজিলের খেলোয়াড়রা। নেইমার-রিচার্লিসন থেকে শুরু করে প্রায় সবারই চোখেই অশ্রুধারা বয়।

শুধু খেলোয়াড় নয় ব্রাজিলের এমন পরাজয়ে হৃদয় ভেঙেছে লাখো-কোটি ভক্তের। নেইমার-ভিনিসিয়াসদের মতো তারাও কান্নায় ভেঙে পড়েছেন। হতাশ হয়েছেন তারাও।

হোটেলে কান্না করতে করতে ব্রাজিলে ফেরার বাস ‘প্রায় মিস করে বসেন’ রিচার্লিসন। এমন শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা। তারা ওই প্রতিবেদনে দাবি করা হয়, পরাজয়ে সবচেয়ে বেশি কষ্ট পাওয়াদের একজন ছিলেন রিচার্লিসন। বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর টটেনহ্যাম স্ট্রাইকার খুব হতাশ হন। তাই ব্রাজিলের টিম হোটেলে কিছু সময় কাটাতে চেয়েছিলেন তিনি। কিন্তু এতে দারুণ বিপাকে পড়তে হয় তাকে। আরেকটু হলেই ব্রাজিলে ফেরার বাস প্রায় মিস হয়ে যাচ্ছিল রিচার্লিসনের।

বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রিচার্লিসন বলেন, আমার জীবনের সবচেয়ে কষ্ট করে লেখা বাক্য এগুলো। গতকাল এখনো শেষ হয়নি, ঘুমানো একপ্রকার অসম্ভব হয়ে গিয়েছে, আর যা হয়েছে তা প্রচণ্ড কষ্ট দিচ্ছে। এটা এমন এক আঘাত যেটি সারাজীবন আমাকে তাড়িয়ে বেড়াবে। কারণ আমরা সবাই জানতাম শিরোপা জেতার কত বড় সুযোগ এটি ছিল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply