‘ডি মারিয়া ও ডি পলকে পাওয়া যাবে, তবে কতক্ষণ তা নিশ্চিত নয়’

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সংবাদে এসেছিলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। সেখানে তিনি কথা বলেছেন স্কোয়াড, দলের লক্ষ্য, প্রতিপক্ষ এবং আরও কিছু বিষয় নিয়ে। স্কালোনি নিশ্চিত করেছেন, সেমিফাইনালে পাওয়া যাবে আনহেল ডি মারিয়া ও রদ্রিগো ডি পলকে। তবে তাদের মাঠে কত সময় পাওয়া যাবে তা এখনও নিশ্চিত নয় বলেই জানিয়েছেন তিনি। মুন্ডো আলবিসেলেস্তেতে প্রকাশিত হয়েছে এই খবর।

লিওনেল স্কালোনি বলেন, ক্রোয়েশিয়া ম্যাচের জন্য পাওয়া যাবে আনহেল ডি মারিয়া ও রদ্রিগো ডি পলকে। তবে মাঠে কত মিনিট তারা থাকতে পারে সেটিও দেখতে হবে। আমরা এরই মধ্যে ক্রোয়েশিয়ার খেলার ধরন বিশ্লেষণ করেছি। দল হিসেবে তারা দারুণ। চমৎকার কিছু খেলোয়াড়ও আছে তাদের। নিঃসন্দেহে হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে এই ম্যাচে।

প্রতিপক্ষের সেরা খেলোয়াড় লুকা মদ্রিচ সম্পর্কে আর্জেন্টিনার কোচ বলেছেন, যারা ফুটবল পছন্দ করে তারা সকলেই মাঠে লুকা মদ্রিচকে দেখতে চায়। তাকে খেলতে দেখাই আনন্দের। আর সেটা কেবল তার প্রতিভার জন্যই নয়; অন্যদের সম্পর্কে তার শ্রদ্ধাবোধও অনন্য।

নেদারল্যান্ডসের ম্যাচ শেষে মাঠে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা সম্পর্কে স্কালোনি বলেন, এটা ফুটবল। কোনো এক পক্ষকে সমালোচনা করা যৌক্তিক নয়। কারণ, আমরা দুই দলই জানি কীভাবে হারতে ও জিততে হয়। আমরা সৌদি আরবের কাছে হেরেছি। সে সম্পর্কে কিছুই বলিনি। আমরা ব্রাজিলের সাথেও জিতেছিলাম। কিন্তু ম্যাচের পরে মেসি, নেইমার, পারেদেসদের মধ্যে সম্প্রীতিও সবাই দেখেছে।

আরও পড়ুন: নিজেদের অস্ত্র দিয়েই তাদের ঘায়েল করবো, সংবাদ সম্মেলনে তালিয়াফিকো

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply