ক্রোয়াটদের হাল না ছাড়ার রহস্য ‘রিয়াল মাদ্রিদ ডিএনএ’!

|

ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়ার তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচ তার দলের হাল না ছাড়ার মানসিকতাকে তুলনাকে করেছেন রিয়াল মাদ্রিদের সাথে। বলেছেন, আপনি বলতে পারেন আমাদের ও রিয়াল মাদ্রিদের ডিএনএ একই। কারণ, আমরা শেষ পর্যন্ত লড়ে যাই। শেষ হওয়ার আগে হাল ছেড়ে দেই না। খবর গোল ডটকমের।

আর্জেন্টিনার বিপক্ষে সেমিফাইনালে খেলার আগে এল চিরিঙ্গুইতো‘র সাথে আলাপকালে এমনটি বলেন রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ড জেনারেল। ৩৭ বছর বয়সী মদ্রিচ দাঁড়িয়ে আছেন টানা দুইটি বিশ্বকাপে দলকে ফাইনালে নিয়ে যাওয়ার দ্বারপ্রান্তে। এই যাত্রায় কোয়ার্টার ফাইনালে ব্রাজিলকে টাইব্রেকারে হারিয়েছে ক্রোয়েশিয়া।

সাবেক ক্লাব প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির মুখোমুখি হওয়া নিয়েও উত্তেজিত মদ্রিচ। সেই সাথে, মেসির আর্জেন্টিনার বাধা পেরিয়ে দলকে ফাইনালে নিয়ে যাওয়ার ব্যাপারেও তিনি আশাবাদী। এ প্রসঙ্গে টেলিভিশন এস্পানোলার সাথে আলাপকালে লুকা মদ্রিচ বলেন, কেবল একজন বড় খেলোয়াড়ের বিপক্ষে নয়; সেমিফাইনালে আরও একটি বড় দলের সাথে খেলতে চাই আমি। অবশ্যই লিওয়ের প্রভাব বিশাল। সে-ই সেরা ফুটবলার। তাকে থামাতে অনেক ঝামেলাই হয়তো পোহাতে হবে। তবে আমরা প্রস্তুত। আমাদের সর্বোচ্চ চেষ্টাই আমরা করবো। আশা করি, ফাইনালে যাওয়ার জন্য সেটাই যথেষ্ট হবে।

আরও পড়ুন: ‘ডি মারিয়া ও ডি পলকে পাওয়া যাবে, তবে কতক্ষণ তা নিশ্চিত নয়’

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply