টাঙ্গাই‌লের ৩ উপজেলায় কলেজছাত্রসহ নিহত ৩, আহত ১২

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাই‌লের মির্জাপু‌র, ভুঞাপু‌র ও বাসাইলে পৃ‌থক সড়ক দুর্ঘটনায় ক‌লেজছাত্রসহ তিনজন নিহত হ‌য়ে‌ছে। এতে আহত হ‌য়ে‌ছে আরও ১২জন। আহত‌দের উদ্ধার ক‌রে বিভিন্ন হাসপাতা‌লে ভর্তি করা হয়ে‌ছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে এই তিন উপজেলায় দুর্ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৯টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের দুল্লা মনসুর এলাকায় একাধিক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ সময় একটি পিকআপকে পেছন থেকে ঢাকাগামী দ্রুতগতির একটি বাস ধাক্কা দিলে বাসের হেলপার নিহত হয়। নিহত হেলপার মুন্না নীলফামারী জেলার সদর উপজেলার স্টেশন এলাকার আশরাফুলের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে ১০ জন।

এদিকে, একইদিন সকাল সা‌ড়ে ৯টার দি‌কে টাঙ্গাইলের ভূঞাপুরের তারাকান্দী-ভূঞাপুর সড়কের জগৎপুরা এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘ‌টে। এতে সিএনজিতে থাকা কলেজছাত্র ইশরাক নিহত হয়। আহত হয় তার বাবা সোলায়মান। তাদের বাড়ি জামালপুরের সরিষাবাড়ির থল এলাকায়। এতে আহত হয় আরও একজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার বাঐখোলা এলাকায় ঢাকাগামী একটি মোটরসাইকেলকে অজ্ঞাতনামা একটি গাড়ি পেছন থেকে চাপা দিলে এতে থাকা এক আরোহী নিহত হয়। নিহতের লাশ ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল মর্গে রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply